fbpx
পশ্চিমবঙ্গ

বিশ্বশুক মিলন মঠ ও সেবাশ্রম সংঘের উদ্যোগে দরিদ্র মানুষদের শীতবস্ত্র প্রদান

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর ব্লকে দরিদ্র মানুষদের হাতে শীতবস্ত্র তুলে দিল বিশ্বশুক মিলন মঠ ও সেবাশ্রম সংঘ। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগড়ের বিধায়ক প্রদ্যুৎ ঘোষ, সমাজসেবী শংকর মাজি সহ আরও অনেকে। এলাকার প্রায় ৩০০ জন দরিদ্র মানুষের হাতে শীতবস্ত্র হিসাবে কম্বল তুলে দেন বিধায়ক প্রদ্যুৎ ঘোষ সহ অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

বিধায়ক প্রদ্যুৎ ঘোষ দরিদ্র মানুষদের হাতে শীতবস্ত্র তুলে দেওয়ার পর বলেন, “দক্ষিন বেঙ্গাই বিশ্বশুক মিলন মঠ ও সেবাশ্রম সংঘের পক্ষ থেকে প্রতিবছর বিভিন্ন সমাজসেবামূলক কাজ করা হয়। প্রতিবছর তারা দরিদ্র মানুষদের হাতে শীত বস্ত্র তুলে দেন। এই এলাকার অসহায় দরিদ্র মানুষের পাশে এই আশ্রম কর্তৃপক্ষ সারাবছর থাকেন।” তিনি আশ্রম কর্তৃপক্ষের এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান। এবং তিনি ওই আশ্রম কর্তৃপক্ষকে প্রয়োজনীয় সহযোগিতা করার আশ্বাস দেন।

যখন জেলায় বন্যা হয় তখন বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য যেমন ত্রাণ নিয়ে ছুটে যায়, তেমনি লকডাউন পরিস্থিতিতে ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ছিল ওই আশ্রম কর্তৃপক্ষ। তাই ওই এলাকার সর্বস্তরের মানুষ আশ্রম কর্তৃপক্ষের সমাজসেবামূলক কাজের প্রশংসা করেন তিনি। সেজন্য আশ্রম কর্তৃপক্ষের ডাকে সাড়া দিয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়েছেন বলে বিধায়ক প্রদ্যুৎ ঘোষ জানান।

Related Articles

Back to top button
Close