fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পাবজি খেলায় মত্ত, তপনে বাজ পড়ে মোবাইল ফেটে মৃত এক, আহত ২ 

পিন্টু কুন্ডু, বালুরঘাট: পাবজি খেলায় মত্ত যুবকেরা। বৃষ্টির সময় বাজ পড়ে মোবাইল ফেটে মৃত্যু এক যুবকের। ঘটনায় আহত হয়েছে আরো দুই যুবক। বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ দিনাজপুর জেলার তপন ব্লকের রামচন্দ্রপুরের শান্তিমোড় এলাকার ঘটনা। ঘটনা পরেই স্থানীয়রা তড়িঘড়ি আহত ওই ৩ যুবককে তপন ব্লক স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত বলে ঘোষণা করেন। বাকিরা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন: মালদায় ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত বাইক চালক

পুলিশ ও স্থানীয় সুত্রে খবর, মৃত ওই যুবকের নাম রাজু মোল্লা। তপনের রামচন্দ্রপুরের তারইট এলাকার বাসিন্দা ছিল সে। এদিন বিকেলে ওই তিন যুবক মোটর বাইকে করে বাড়ি ফিরবার সময় তুমুল বৃষ্টির মুখে পড়ে পথে শান্তি মোড় এলাকায় এক ব্যক্তির বারান্দায় আশ্রয় নেন তারা। বৃষ্টির সুযোগ নিয়ে সেখানেই মোবাইলে পাপজি গেম খেলায় মত্ত হয় তারা। যে সময় আচমকা বাজ পড়তেই তাদের হাতে থাকা একটি মোবাইল ফেটে যায়। ঘটনায় তিনজনই গুরুতর আহত হয়। যাদের স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত ঘোষণা করা হয়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

অনুপম দাস নামে এক যুবক জানিয়েছেন, বৃষ্টির মধ্যে মোবাইলে গেম খেলার সময় বাজ পড়লে এই দুর্ঘটনা ঘটে। আহত হয়েছে তিন যুবক। যাদের প্রত্যেককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তপন থানার ওসি সতকার সাংবো জানিয়েছেন, বাজ পড়ে একজনের মৃত্যু হয়েছে। বাকি দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Related Articles

Back to top button
Close