fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

পুরুলিয়ায় তৃণমূল-সিপিএম-কংগ্রেস সমর্থিত ১৭১ পরিবারের বিজেপিতে যোগদান

সাথী প্রামানিক, পুরুলিয়া: বিজেপির চা চক্রে যোগদান! পুরুলিয়া জেলা জুড়ে চলছে বিজেপির চা চক্র কর্মসূচি। আর তার সঙ্গে চলছে বিভিন্ন রাজনৈতিক দলের থেকে আসা নেতা কর্মী সমর্থকদের যোগদানের অনুষ্ঠান। তার রেশ দেখা গিয়েছে আজ। ঝালদা থানার উহুপীড়ি গ্রামে চা চক্র বসে বিজেপির। যেখানে মাড়ু মসীনা অঞ্চলের ২০ টি তৃণমূল কংগ্রেস পরিবার সাথে ১০০ সমর্থক ও কংগ্রেস থেকে ১১টি পরিবার যোগদান করে বিজেপিতে।

এছাড়াও ইলু জার্গো গ্রাম পঞ্চায়েতের পারডি তৃণমূল কংগ্রেস বুথ সভাপতি বিপিন চন্দ্র মাহাতো সহ ২১ জন কর্মী যোগদান করেন বিজেপিতে। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী।

এদিন কুশি নয়াডি অঞ্চলে কুশি শক্তিকেন্দ্র দলীয় কার্যালয়ের উদ্বোধন হয়। জেলা বিজেপি সভাপতি ছাড়াও এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক শঙ্কর মাহাতো ও অন্যান্য নেতৃত্ব।

বাঘমুন্ডি বিধানসভার ঝালদা-১ ব্লকের মাড়ুমসিনা অঞ্চল, নোয়াডি অঞ্চল এবং পারডি গ্রামের তৃণমূল সিপিএম থেকে ৩১ টি পরিবার, কংগ্রেস থেকে ১০৯ টি পরিবার, মোট ১৭১ টি পরিবার, ৭৭৪ জন কর্মী সমর্থক নিয়ে বিজেপিতে যোগ দেন।

এই কথা জানিয়ে বিজেপি জেলা সভাপতি বিদ্যালয় চক্রবর্তী জানান, “জেলাজুড়ে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সমর্থকরা ভারতীয় জনতা পার্টির পতাকা হাতে তুলে দিতে চাইছেন। সসম্মানে তাঁদের আমরা স্বাগত জানাচ্ছি।”

Related Articles

Back to top button
Close