fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির চা-চক্রে তৃণমূল সিপিএম থেকে যোগদান পুরুলিয়ায়

সাথী প্রামানিক, পুরুলিয়া: চা চক্রতেও বিভিন্ন দল থেকে যোগ দিচ্ছে বিজেপিতে। পুরুলিয়া জেলা জুড়ে বিজেপির চা-চক্র কর্মসূচিতে এমনই ঘটনা ঘটছে। সেই আঙ্গিকেই আজ সকালে পাড়া বিধানসভার অন্তর্গত পাড়া মন্ডলের নডিহা মোড়ে একটি চা চক্রের সময় তৃণমূল কংগ্রেস ও সিপিএম সমর্থিত পরিবার বিজেপিতে যোগ দেন।

আরও পড়ুন:  উত্তর ২৪ পরগনায় সংক্রমণে লাগাম পরানো যাচ্ছে না কেন? প্রশাসনিক আধিকারিকদের প্রশ্ন মমতার

জেলা বিজেপির সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী ওই পরিবারের সদস্যদের হাতে দলীয় পতাকা তুলে দেন। সেই সময় উপস্থিত ছিলেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। বিজেপি জেলা সভাপতি জানান, “বেশ কয়েকজন সংগঠক সহ তৃণমূল কংগ্রেস থেকে ৭৬ টি পরিবার এবং তাঁদের নেতৃত্বে ২৮০ জন সমর্থক এদিন চা-চক্র অনুষ্ঠানে আমাদের দলে যোগদান করেন। একই সঙ্গে সিপিএম থেকে দশটি পরিবার তাঁদের নেতৃত্বে ৪০ জন সমর্থক সহ মোট ৩২০ জন ভারতীয় জনতা পার্টিতে যোগদান করে। ”

পুরুলিয়া জেলায় খুব দ্রুত দলের সমর্থক বাড়ছে বলে দাবি করেন বিজেপি জেলা সভাপতি। দলের ভরসা সাধারণ মানুষ পাচ্ছেন একই সঙ্গে অন্যান্য রাজনৈতিক দলের প্রতি আস্থা হারাচ্ছেন তাঁরা। আর এই কারনেই পদ্ম শিবিরে নিত্যদিন যোগ দিচ্ছেন জেলার বিভিন্ন রাজনৈতিক দলের সংগঠক, কর্মী ও সমর্থকরা বলে জানান জেলা সভাপতি বিদ্যাসাগর।

Related Articles

Back to top button
Close