fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

কোয়ারেন্টাইন সেন্টারে চুরি, খোয়া গেল পরিযায়ী শ্রমিকদের লক্ষাধিক টাকার সামগ্রী

মিলন পণ্ডা, তমলুক (পূর্ব মেদিনীপুর): ভিন রাজ্য আসা পরিযায়ী শ্রমিকেরা তমলুকে মথুরী কল্যাণিকা বিদ্যাভবন হাইস্কুলে কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন। আর সেখান বৃহস্পতিবার গভীর রাতে পরিয়ারী শ্রমিকদের টাকা, সোনার গহনা ও মোবাইল সহ লক্ষাধিক টাকার জিনিস নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা। পরের দিন সকালে জানাজানি হওয়ার পরই গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আছে তমলুক থানার পুলিশ।

কোয়ারেন্টাইন থাকা এক পরিয়ারী শ্রমিক জানান, ভিন রাজ্যে থেকে ফিরে একটি স্কুলে ছিলাম। রাতেই নগদ টাকা সহ লক্ষাধিক জিনিস চুরি হয়ে গেছে। ঘটনার পর সকালে পুলিশ এসেছিল। তমলুক থানার পুলিশের কথায় একটি অভিযোগ দায়ের হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে।

প্রসঙ্গত, করোনা ভাইরাস জেরে গোটা বিশ্বের মানুষ বিপর্যস্ত। করোনা ভাইরাস ও আমফানে ফলে মুলত অনেক মানুষ কর্মহীন ও গৃহহীন হয়ে পড়েছে। মানুষের হাতে ঠিক মতো টাকা সংকট দেখা দিয়েছে। ভিন রাজ্য থেকেই এলেই বাড়ি যেতে পারবে না কোন পরিয়ারী শ্রমিক।লালারস পরীক্ষা রির্পোট আসা পর্ষন্ত অপেক্ষা করতে হবে। ততদিন পর্যন্ত স্কুলে বা কোথাও কোয়ারেন্টাইন থাকবে। তার মধ্যেই এই চুরির ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

Related Articles

Back to top button
Close