fbpx
ক্রিকেটখেলাহেডলাইন

IPL: কোয়ারেন্টাইন! প্রথম ম্যাচে কামিন্স-মর্গ্যানদের পাচ্ছে না KKR

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। টুর্নামেন্টের প্রথম ম্যাচে তিনজন আন্তর্জাতিক তারকাকে পাচ্ছে না নাইটরা। আবুধাবিতে কোয়ারেন্টিন নিয়মের গেরোয় ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইয়ন মর্গ্যান, উদীয়মান তারকা টম ব্যান্টন এবং আইপিএলের ইতিহাসের সবচেয়ে দামি বিদেশি তারকা প্যাট কামিন্সকে প্রথম ম্যাচে নাও পেতে পারে নাইট শিবির।

ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ শেষ করে গতকালই দুবাই পৌঁছেছেন দুই দলের তারকারা। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মোট ২১ জন তারকা খেলবেন আইপিএলে। দুবাইতে নেমেই নিয়ম অনুযায়ী কোয়ারেন্টিনে যেতে হবে এই ২১ জন তারকাকে। এমনিতে আমিরশাহীর নিয়ম অনুযায়ী, বিদেশ থেকে কেউ গেলে তাঁকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হয়। তবে আইপিএল কর্তারা কথা বলে দুবাই এবং শারজার ক্ষেত্রে সেটাকে ৩৬ ঘণ্টায় নামিয়ে আনতে পেরেছেন। সমস্যা হল আবুধাবিতে। আবুধাবির প্রশাসন কিছুতেই কোয়ারেন্টিন পিরিয়ড ছ’দিনের নিচে নামাতে রাজি নয়।

অন্যদিকে এই সমস্যার সম্মুখীন অনেকটাই হতে হবে না মুম্বাই ইন্ডিয়ান্সের মত দলগুলিকে। কারণ তাদের দল ইংল্যান্ড অস্ট্রেলিয়ার কোন ক্রিকেটার নেই। কিন্তু অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের প্রথম সারির সমস্ত ক্রিকেটারই নাইট রাইডার্স এর রয়েছে। যার ফলে এই করোনা আবহে কোয়ারেন্টাইন সমস্যার মুখোমুখি হতে হবে নাইট রাইডার্সকে। ফলস্বরূপ আগামী ২৩ সেপ্টেম্বর প্রথম ম্যাচে নাও দেখা মিলতে পারে মর্গান পেট কামিন্সের।

Related Articles

Back to top button
Close