fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

দেশের উদ্বেগজনক পরিস্থিতিতে নিজের জন্মদিন পালন না করার সিদ্ধান্ত রাহুলের

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: দেশের পরিস্থিতি উদ্বেগজনক। আজ সেই পরিস্থিতি ইতিমধ্যেই সর্বদলীয় বৈঠকের ডাক দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিকে আজ জন্মদিন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর। ৫১-এ পা দিলেন তিনি।

এদিকে একদিকে করোনা আবহ ও অপরদিকে লাদাখ বাতাবরণের মধ্যে জন্মদিন না পালন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ইতিমধ্যেই দলীয় স্তরে তাঁর বার্তা জানিয়ে দিয়েছেন তিনি। রাহুল গান্ধী জানিয়েছেন কোথাও যেন তাঁর জন্মদিন নিয়ে কোনও মাতামাতি, আড়ম্বর অনুষ্ঠান ও উৎসবের আয়োজন না করা হয়। বরং এই সময় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের সাহায্যের জন্য প্রত্যেকের হাত বাড়িয়ে দেওয়া উচিত।

রাহুলের ঘনিষ্ঠ নেতারা ‘প্রিয়’ নেতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন পরিকল্পনা নিয়েছিলেন। কেক ও আতশবাজির অর্ডারও দেওয়া হয়েছিল। রাহুল গান্ধীর বার্তা পরেই সেই আয়োজন বন্ধ রাখা হয়েছে।

রাহুলের অনুরোধে কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক কে সি বেণুগোপাল ইতিমধ্যেই প্রদেশ ও জেলা কংগ্রেস নেতৃত্বকে নির্দেশ দিয়েছেন, আজ প্রিয় নেতার জন্মদিন উপলক্ষে যেন কোনও অনুষ্ঠান ও উৎসবের আয়োজন করা না হয়। সেই নির্দেশ পেয়েই দলের ছাত্র সংগঠন এনএসইউআইয়ের পক্ষ থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেশজুড়ে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। মহারাষ্ট্রের যুব কংগ্রেস নেতৃত্ব আজ থেকে ‘সেবা সপ্তাহ’ পালনের সিদ্ধান্ত নিয়েছে। জানা গিয়েছে, আর পাঁচটা অন্যান্য দিনের মতো এই দিনে কাটাতে চান রাহুল।

Related Articles

Back to top button
Close