fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

বিহার নির্বাচন: ‘২ কোটি চাকরির কথা বললে মোদিকে তাড়িয়ে ছাড়বে জনতা’, নজিরবিহীন তোপ রাহুল গান্ধীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের নজিরবিহীনভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি বলেন, ‘এবার ২ কোটি চাকরির কথা বললে মোদীকে তাড়িয়ে ছাড়বে জনতা’।

বুধবার থেকে প্রথম দফার ভোটগ্রহণ শুরু হয়েছে বিহারে। এই ভোটকে ঘিরে উত্তপ্ত রাজ্য রাজনীতি। এদিকে নির্বাচনকে পাখির চোখ করে বিপুল পরিমাণে কর্ম সংস্থানের আশ্বাস দিয়েছে কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকার। বিহার ভোটের প্রচারে বুধবার বাল্মিকীনগরে এসে নির্বাচনী জনসভায় মোদীর সেই প্রতিশ্রুতি নিয়েই আক্রমণাত্মক মেজাজে সোনিয়া-তনয়। কর্মসংস্থানের প্রশ্ন প্রধানমন্ত্রী দেশবাসীকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিলেন বলে তোপ দেগেছেন রাহুল গান্ধী।

            আরও পড়ুন: বিহারের পরই বাংলা জয়, লাদাখের সাফল্যে মিষ্টি বিতরণ নদিয়ায়

কংগ্রেস নেতা রাহুল গান্ধী বলেন, ‘‘ এখন আর ২ কোটি চাকরি দেওয়ার কথা বলেন না প্রধানমন্ত্রী। তিনি জানেন যে তিনি মিথ্যা কথা বলেছিলেন এবং জনগণও তা জানেন। আমি গ্যারান্টি দিচ্ছি, যদি প্রধানমন্ত্রী এখানে এসে বলেন যে তিনি ২ কোটি চাকরি দেবেন, জনতা তাঁকে তাড়িয়ে দেবে।’’

এদিকে, এদিন বিহারে নির্বাচনী প্রচারে ঝড় তুলেছেন প্রধানমন্ত্রীও। মোজাফ্ফরপুর, দ্বারভাঙা ও পাটনায় জনসভা করছেন প্রধানমন্ত্রী। বিহারের মহাজোটকে চাঁচাচোলা ভাষায় আক্রমণ শানিয়েছেন নরেন্দ্র মোদী। একইসঙ্গে আবারও অযোধ্যার রাম মন্দির প্রসঙ্গ টেনে এনেছেন বক্তৃতায়।

 

Related Articles

Back to top button
Close