fbpx
দেশহেডলাইন

দেশের সশস্ত্র বাহিনীর মনোবলও রাহুল ভেঙে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন : জেপি নাড্ডা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: চিনা আগ্রাসন ইস্যুতে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং ও কংগ্রেসের মন্তব্যের কড়া সমালোচনা বিজেপি-র সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার৷তিনি বলেন, “দয়া করে ভারতীয় সেনাবাহিনীকে ক্রমাগত অপমান করা বন্ধ করুন৷ তাদের বীরত্ব নিয়ে প্রশ্ন তোলা বন্ধ করুন।”গুরুত্বপূর্ণ একটি সময়ে রাহুল গান্ধী দেশকে ভাগ করে দিতে চাইছেন বলে দাবি বিজেপির এই শীর্ষ নেতার। দেশের সশস্ত্র বাহিনীর মনোবলও রাহুল ভেঙে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন বলে অভিযোগ করেন জেপি নাড্ডা।

সংকটে দেশ। একদিকে করোনার সঙ্গে লড়াই, অন্যদিকে চিনা চোখ রাঙানি রুখে দেওয়া। এই পরিস্থিতিতেও সরগরম জাতীয় রাজনীতি। চিনা আগ্রাসন রুখতে কেন্দ্রীয় সরকারের পরিকল্পনার অভাব ছিল বলে কয়েকদিন ধরেই তোপ দেগে চলেছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এই প্রসঙ্গে বারবার প্রধানমন্ত্রীকেই কাঠগড়ায় তুলেছেন রাহুল। এমনকী প্রধানমন্ত্রীকে ‘সারেন্ডার মোদি’ বলেও কটাক্ষ করেছেন কংগ্রেস সাংসদ।রাহুল গান্ধীকে বিঁধে কংগ্রেসকে নাড্ডা কটাক্ষ করে বলেছিলেন ‘আপনি বলেছেন, নরেন্দ্র মোদি আসলে সারেন্ডার মোদি। তার মানে আপনি বলতে চাইছেন, মোদিজি শুধুই সাধারণ মানুষের নেতা নন। উনি ভগবানেরও নেতা। ভগবানও আপনাদের সঙ্গে নেই।’

আর পড়ুন: কাশ্মীরে সেনা জঙ্গি গুলির লড়াইয়ে নিহত সিআরপিএফ জওয়ান

“দয়া করে ভারতীয় সেনাবাহিনীর বীরত্বের উপর প্রশ্ন তুলে তাদের অপমান করা বন্ধ করুন। এর আগে সার্জিক্যাল স্ট্রাইক এবং এয়ার স্ট্রাইকের সময়ও একই ভাবে প্রশ্ন তুলেছিলেন। বিশেষ করে এই সময়ে দাঁড়িয়ে, দয়া করে জাতীয় সংহতির সঠিক অর্থটি বুঝুন।”জে পি নাড্ডা আরও বলেন, “আমরা শুধু আশা করতে পারি যে, ডঃ সিং বর্তমানে চিনের কার্যকলাপ নিয়ে যতটা চিন্তিত, ততটা যদি নিজের কার্যকালে চিন্তিত থাকতেন তাহলে ভালো হত । ”

লাদাখে চিনা আগ্রাসনের বিরুদ্ধে কেন্দ্রের পদক্ষেপে নাখুশ রাহুল। চিনের সঙ্গে নীতিগত দিক থেকে অনেকটাই খামতি রয়েছে বলে বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে বিঁধেছেন রাহুল গান্ধী। টুইটে তিনি লেখেন, ‘নরেন্দ্র মোদি আসলে সারেন্ডার মোদি।’রাহুলের সেই মন্তব্যেরই এবার পাল্টা সমালোচনার পথে বিজেপি।

Related Articles

Back to top button
Close