fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

হাথরাস নিয়ে রাহুল গান্ধীর “নাটক”, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এবার হাথরাস কাণ্ডে রাহুল গান্ধীর ভিডিও ভাইরাল হল। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, হাথরাসে যাওয়ার পথে রাহুল গান্ধী বলছেন, দাদা ক্যামেরা এদিকে আনুন। এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায়। এরপরেই প্রশ্ন ওঠে যে, হাথরাসে যাওয়ার প্তহে রাহুল গান্ধী ক্যামেরার সামনে নাটক করেছেন। সাধারণ মানুষের মন জয় করার জন্য তিনি যা করতে চেয়েছেন, তা শুধুমাত্র ক্যামেরার সামনেই। আসলে রাহুল গান্ধীর হাথরাস কাণ্ড নিয়ে কোনও সমবেদনা নেই। শুধু এই নয়, পুলিশের ধাক্কাতে রাহুল গান্ধী পড়ে গেছেন এই তথ্যকেও অস্বীকার করছে নেটিজনরা।

কয়েকদিন আগেই রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী সহ কংগ্রেসকর্মীরা হাথরসের উদ্যেশে রওনা হয়েছিল। কিন্তু ওই এলাকায় ১৪৪ ধারা জারি থাকার কারণে যোগীর পুলিশ তাঁদের ঢুকতে বাধা দেয়। অভিযোগ ইথে যে, পুলিশের সঙ্গে ধসধস্তিতে পড়ে যান রাহুল গান্ধী।  এবার রাহুল গান্ধীর পড়ে যাওয়া নিয়ে নতুন রিপোর্ট সামনে এল। শোনা যাচ্ছে যে, ইচ্ছাকৃতভাবে পড়ে গিয়ে সাধারণ মানুষের মন জয় করার চেষ্টা করেছেন রাহুল গান্ধী।

[আরও পড়ুন- করোনা থেকে ‘সুস্থ’ হয়েও আর বাড়ি ফেরা হল না, হাসপাতালেই প্রয়াত ঝাড়খণ্ডের সংখ্যালঘু কল্যাণ মন্ত্রী]

সম্প্রতি উত্তরপ্রদেশের হাথরসে যে কান্ড ঘটেছে তা নিয়ে উত্তাল গোটা দেশ। এই ঘটনায় খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যোগী আদিত্যনাথকে তদন্তের নির্দেশ দিয়েছেন। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। নির্যাতিতার পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন আদিত্যনাথ। তিনি দোষীদের বিরুদ্ধে কঠোর শাস্তি দেওয়ার আশ্বাস দেন।

১৪ সেপ্টেম্বর মা, ভাইয়ের সঙ্গে হাথরাসের ক্ষেতে কাজ করতে গেছিলেন ২০ বছরের দলিত তরুণী। গলায় ওড়না বেঁধে বাজরার ক্ষেতে টেনে নিয়ে যায় চার যুবক। সেখানে গণধর্ষণ করে তাঁকে। মেরে হাড় গুঁড়িয়ে দেয়। জিভ কেটে নেয়। পঙ্গু হয়ে আইসিইউ-তে শুয়ে ১৫ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করেছেন তিনি।এরপর দিল্লির সফদরজং হাসপাতালে মারা যান ওই তরুণী। এই নিয়ে উত্তাল হয় গোটা দেশ। ঘটনার পর হাথরাসে প্রথমবার যেতে বাধা পেলেও, দ্বিতীয়বার যোগী সরকারের অনুমতিতে সেখানে গেলেও, নাটক করার অভিযোগ ওঠে রাহুল গান্ধীর বিরুদ্ধে। বিজেপি নেত্রী প্রীতি গান্ধী বলেছেন, রাহুল গান্ধী অভিনয়ের দিক থেকে কিংবদন্তি। এক ভিডিও শেয়ার করে প্রীতি গান্ধী লিখেছেন, রাহুল গান্ধী অভিনয়ে সকলকে হারিয়ে দিয়েছেন।

 

Related Articles

Back to top button
Close