fbpx
দেশহেডলাইন

‘মোদী ফোবিয়ায় ভুগছেন রাহুল’, গোয়ায় নির্বাচনী প্রচার থেকে কটাক্ষ অমিত শাহের

যুগশঙ্খ, ওয়েবডেস্কঃ গোয়া বিধানসভা নির্বাচন ঘিরে জোরকদমে প্রচার চলছে। ১৪ ফেব্রুয়ারি গোয়াতে ভোট। ১০ মার্চ গণনা। প্রথমবারের মতো বিজেপি সমস্ত ৪০ টি আসনে প্রার্থী দেবে।

গোয়ায় কেন্দ্রীয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। রবিবার গোয়ায় জনসভা করেন তিনি। সেই সভা থেকেই তিনি কংগ্রেস নেতা রাহুল গান্ধীর বিরুদ্ধে তোপ দাগেন। তিনি বলেন, রাহুল গান্ধী “মোদী-ফোবিয়া” তে ভুগছেন। অমিত শাহ বলেন, বিজেপি হল একমাত্র দল যাদের উন্নয়ন করার রেকর্ড রয়েছ। জনসভা থেকেই তিনি গোয়াবাসীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

অমিত শাহ এদিন বলেন, আমাদের জন্য এই গোয়া সোনার গোয়া, আর গান্ধী পরিবারে জন্য গোয়া হল হলিডে রিসর্ট। তারা শুধু এখানে এসে ছুটি কাটাতে চায়। কেন্দ্রীয় মন্ত্রী উন্নয়নের কথা তুলে ধরে বলেন, ‘২০১৩-১৪ সালে, গোয়াকে ৪৩২ কোটি দেওয়া হয়েছিল। গত বাজেটে গোয়াকে দেওয়া হয়েছিল ২৫৬৭ কোটি। ৪৩২ কোটি থেকে ২৫৭৬ কোটি টাকা। ছোট রাজ্য তাও এটাই বিজেপির প্রতিশ্রুতি’।

আজ অমিত শাহ দ্বিতীয় জনসভা করেন সানভোর্দেমে। সেখানে তিনি বলেন,  কেন্দ্রীয় মন্ত্রী হিসাবে আমি কেন্দ্রীয় খনিজ সম্পদ মন্ত্রী প্রহ্লাদ যোশীর সঙ্গে সুপ্রিম কোর্টের রায়ের পরে গোয়া খনির সমস্যা কীভাবে সমাধান করা যায় তা নিয়ে আলোচনা করছি। আমরা অ্যাডভোকেট জেনারেল, সলিসিটর জেনারেলের সঙ্গে কথা বলেছি। পরামর্শের মাধ্যমে কেন্দ্রীয় সরকার একটি বিশেষ মাইনিং ডাম্প নীতি তৈরি করেছে যা গোয়াকে উন্নয়নের দিকে নিয়ে যাবে’।

 

 

Related Articles

Back to top button
Close