fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

একুশেই তৃণমূলের বিসর্জন: রাহুল সিনহা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একুশে তৃণমূলের কংগ্রেসের বিসর্জন, আর বাংলার মসনদে বোধন হবে বিজেপির। আগামী বছর রেডরোডে স্বাধীনতা দিবসের সকালে জাতীয় পতাকা তুলবে বিজেপি। রবিবার কলকাতার ক্রিস্টোফার রোডে আমফানে ভেঙে যাওয়া জনৈক ব্যক্তির বাড়ির সংস্কার বিজেপির অর্থানুকুল্যে শেষ হওয়ার পর উদ্বোধন করতে আসেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। সেখানেই তিনি সংবাদ মাধ্যমকে এই কথা বলেন।

আরও পড়ুন: পুরো ইউনিফর্মেই জওয়ানরা জাতীয় পতাকাকে সম্মান দেয়, তৃণমূলের সমালোচনার জবাবে তোপ দিলীপের

বিজেপির কেন্দ্রীয় সম্পাদক বলেন, ‘ একুশের নির্বাচনের দিন যতো এগিয়ে আসছে তৃণমূল কংগ্রেস ততই হিংস্র হয়ে উঠছে। নইলে স্বাধীনতা দিবসের দিন জাতীয় পতাকা তোলার জন্য কাউকে খুন করে? আমাদের খানাকুলের বিজেপি কার্যকর্তাকে তৃণমূলের দুষ্কৃতীরা নৃশংসভাবে খুন করেছে। আজ খানাকুলে এই হত্যার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে শান্তিপূর্ণ বন্ধ পালিত হয়েছে।’
তিনি তৃণমূল কংগ্রেসকে সতর্ক করে বলেন, ‘আমি স্পষ্টই বলছি আগামী একুশে আমরা ক্ষমতায় আসবো। একজন খুনিও ছাড় পাবে না। আমাদের এই সরকার, প্রশাসনের উপর বিন্দুমাত্র ভরসা নেই। আমরা মানুষের দরবারে তাই তৃণমূলের বিরুদ্ধে বিচার চাইবো। মানুষ আমাদের সঙ্গে রয়েছেন। তাই একুশে ক্ষমতার বদল হবেই। খুনের রাজনীতি করে, রক্তের হোলি খেলছে বিজেপিকে রোখা যায়নি, যাবে না।

Related Articles

Back to top button
Close