fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোভিড পজিটিভ ধরা পড়ায় আতঙ্ক রায়গঞ্জে,বহিরাগতদের প্রবেশ নিয়ন্ত্রনে রাস্তায় ব্যারিকেড বাসিন্দাদের

শান্তনু চট্টোপাধ্যায়, রায়গঞ্জ: গ্রিনজোনে থাকা উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ও রায়গঞ্জে তিনজন করোনা ভাইরাস আক্রান্তের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে সাধারন মানুষের মধ্যে। শনিবার রাত থেকেই রায়গঞ্জ পৌর এলাকার বিভিন্ন জায়গায় বহিরাগতদের যাতায়াত বন্ধ করতে বাঁশের ব্যারিকেড দিয়ে রাস্তা আটকে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা। মুখে মাস্ক ছাড়া বাড়ি থেকে না বেড়োনোর জন্য প্রচার চালানো হচ্ছে পাড়ায় পাড়ায়।
উল্লেখ্য শনিবার জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় রায়গঞ্জ ব্লকের শ্যামপুর, শেরপুর ও হেমতাবাদ ব্লকের রনহট্টায় তিনজন করোনা পজিটিভ এর খোঁজ পাওয়া গিয়েছে। এই দিনই তিনজনকে রায়গঞ্জের কর্ণজোড়ায় কোভিড হাসপাতালে পাঠানো হয়।

এদের সংস্পর্শে যারা এসেছিলেন তাদেরকেও পাঠানো হয়েছে কোয়ারান্টাইন-এ। করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েন সাধারণ মানুষ। রায়গঞ্জের বিভিন্ন এলাকায় বাঁশের ব্যারিকেড দিয়ে রাস্তা বন্ধ করে দেন স্থানীয় বাসিন্দারা।

তাঁরা বলেন,” গ্রিনজোনে থাকা আমাদের জেলার রায়গঞ্জ ও হেমতাবাদে তিনজন করোনা পজিটিভ। ভয় তো হচ্ছেই। সেইকারনে বাইরের লোকজনের চলাচল আটকাতে রাস্তায় ব্যারিকেড করেছি। মাস্ক ছাড়া কাউকে বাইরে বের হতে দেওয়া হচ্ছে না।”

অন্যদিকে জেলা স্বাস্থদফতর সূত্রে জানা গিয়েছে যে সোমবার থেকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কোভিড টেস্ট শুরু হচ্ছে। এজন্য দুটো মেশিন বসানো হয়েছে। টেস্টের সংখ্যা বাড়ানোর লক্ষেই এই উদ্যোগ নেওয়া হয়েছে।

Related Articles

Back to top button
Close