fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

লালায় যথাযোগ্য মর্যাদায় প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর জন্মজয়ন্তী উদযাপন

যুগশঙ্খ প্রতিবেদন, কাটলিছড়া: লালা ব্লক কংগ্রেসের উদ্দ্যোগে বৃহস্পতিবার লালা রাজীব ভবনে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কার্যসুচির মাধ্যমে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী প্রয়াত রাজীব গান্ধীর জন্মজয়ন্তী ও সেবাদলের প্রতিস্টা দিবস উদযাপন করা হয়। এই উপলক্ষে এদিন প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর প্রতিকৃতিতে মাল্যদান, পুস্পার্ঘ অর্পন ও প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানের সূচনা করেন জেলা কংগ্রেস সভাপতি জয়নাল উদ্দিন লস্কর ও ব্লক কংগ্রেস সভাপতি নুরুল হুদা চৌধুরী।

শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে অন্যদের মধ্যে লালার প্রাক্তন পুরপতি ননীগোপাল নাথ লস্কর, ওয়াহিদুল চৌধুরী, আনোয়ার হোসেন লস্কর প্রমুখ অংশ নেন। এরা রাজীব গান্ধীর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন করেন।

এরপর ব্লক কংগ্রেস সভাপতি নুরুল হুদা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর জীবনের উল্লেখযোগ্য দিক তুলে ধরেন জেলা কংগ্রেস সভাপতি জয়নাল উদ্দিন লস্কর, ননীগোপাল নাথ লস্কর প্রমুখ। অনদিকে দক্ষিন হাইলাকান্দিতে বৃক্ষ রোপণ, শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানের মাধ্যমে ভারতরত্ন রাজীব গান্ধীর জন্মজয়ন্তী ও সেবাদলের প্রতিষ্ঠা দিবস উদযাপন করে দক্ষিন হাইলাকান্দি ব্লক যুব কংগ্রেস কমিটি।

Related Articles

Back to top button
Close