fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

এসপি অফিস ঘেরাও অভিযান থেকে গ্রেফতার রাজু বন্দ্যোপাধ্যায়

পরিমল দে, বসিরহাট: এসপি অফিস ঘেরাও অভিযান থেকে গ্রেফতার রাজু বন্দ্যোপাধ্যায়। বিজেপির বসিরহাট জেলা নেতাকে অন্যায় ভাবে গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ তোলেন বিজেপির রাজ্য সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। রবিবার এই ঘটনার প্রতিবাদে  বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপারের অফিস ঘেরাও কর্মসূচীতে যোগ দেন রাজু বন্দ্যোপাধ্যায়। সেই কর্মসূচী থেকেই গ্রেফতার করা হয় তাকে।

বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সম্পাদক রাজেন্দ্রনাথ সাহা ওরফে সোমুকে গ্রেফতারের প্রতিবাদে রবিবার বসিরাট এসপি অফিস ঘেরাও করে অবস্থান কর্মসূচী পালন করে বিজেপির জেলা নেতৃত্ব।

এদিনের বিক্ষোভ কর্মসূচীতে নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। এসপি অফিসের গেটে পলিথিন পেতে অবস্থান কর্মসূচী পালন করেন বিজেপি নেতাকর্মীরা। বিজেপির কর্মসূচী উপলক্ষে ব্যাপক পুলিশ পাহারার আয়োজন করা হয়েছিল এসপি অফিসের গেটে।

আরও পড়ুন:‘মন কি বাত’ অনুষ্ঠান থেকেই করোনার বিরুদ্ধে একত্র হয়ে দেশবাসীকে লড়াইয়ের বার্তা প্রধানমন্ত্রী মোদির

জানা যায়, শনিবার সন্ধ্যায় হাড়োয়া থেকে গ্রেফতার করা হয়েছে বসিরহাট সাংগঠনিক জেলার সম্পাদক রাজেন্দ্রনাথ সাহাকে। গত দুদিন আগে হাড়োয়ার গোপালপুর মুন্সিয়ারি এলাকার এক মহিলাকে রাতের অন্ধকারে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুনের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছিল।

এই ঘটনায় স্থানীয় তৃণমূল কর্মীরা জড়িত রয়েছে বলে অভিযোগ তুলে প্রতিবাদে সামিল হয়েছিলেন গ্রামের মহিলারাই। অভিযোগ সেই ঘটনারই বিষয় নিয়ে আলোচনার জন্য শনিবার ওই বিজেপি নেতাকে হাড়োয়া থানায় ডাকা হয় এবং থানায় যাওয়ার পথে তাকে গ্রেফতার করে গোপালনগর থানার পুলিশ। সীমান্ত দিয়ে বাংলাদেশীদের পারাপারের সাহায্য করার অভিযোগে গোপালনগর থানায় মামলা রুজু করা হয়েছে ওই বিজেপি নেতার বিরুদ্ধে। বিজেপি নেতাকে মিথ্যে মামলায় অভিযুক্ত করা হয়েছে বলে অভিযোগ তুলে রবিবার বসিরহাট এসপি অফিস ঘেরাও অবস্থান কর্মসূচীর ডাক দেয় বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার পক্ষ থেকে।

এ দিনের কর্মসূচীর থেকে গ্রেফতার করা হয়েছে বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় সহ আনুমানিক ৭ জন বিজেপি কর্মীকে। এ দিনের কর্মসূচীতে বক্তব্য রাখতে গিয়ে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, “এই সব মামলার পুনর্তদন্ত হবে আমরা যখন ক্ষমতায় আসব। তখন যারাই এই সব ঘটনার সঙ্গে জড়িত থাকবেন তাদের সবাইকেই জেলে ভরা হবে এমনকি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যদি জড়িত থাকেন তাকেও জেলে ভরা হবে”।

Related Articles

Back to top button
Close