fbpx
বিনোদনহেডলাইন

আমার সন্তান হয়ে জন্ম নেবে সুশান্ত, ও প্রতিশোধ নিতে আসছে’: রাখি সাওয়ান্ত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: লাইমলাইটে থাকার জন্য প্রতিনিয়ত চেষ্টা করেন ‘ড্রামা কুইন। কিন্তু এবার তিনি যা করলেন, তাতে তাঁকে নিয়ে হাসাহাসির বদলে বেশ ক্ষুব্ধ হয়েছেন নেটিজেনরা। কারণ রাখি এবার খবরে আসার জন্য টেনেছেন সুশান্ত সিং রাজপুতকে।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন রাখি সাওয়ন্ত। সেখানে তিনি বলেছেন, রাতে তাঁর স্বপ্নে এসেছিলেন সুশান্ত সিং রাজপুত। রাখিকে তিনি বলেন, তিনি রাখির সন্তান হিসেবে জন্ম নেবেন। আর তারপর ফিল্ম ইন্ডাস্ট্রির থেকে বদলা নেবেন। ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁর থেকে অনেক কিছু কেড়ে নিয়েছে। সেগুলির বদলা নেবেন তিনি। রাখি তাঁর ভাল বন্ধু। তাই পরবর্তী জন্ম তাঁর রাখির গর্ভ থেকেই হবে। তাঁর মৃত্যুর পর ফ্যানরা ভেঙে পড়েছে। অনেক প্রোডিউসার তাঁর জন্য ক্ষতির সম্মুখীন হয়েছেন।

আর পড়ুন: শৈশবের এক অধ্যায়ের সমাপ্তি, WWE কে বিদায় জানালেন আন্ডারটেকার

রাখির মাধ্যমে তাঁদের ভেঙে না পড়ার বার্তা দিয়েছেন সুশান্ত। এমনই বক্তব্য ‘ড্রামা কুইন’-এর। এমনকী তাঁর দাবি, সুশান্ত নাকি ছবিতে রাখি সাওয়ান্তের আইটেম ডান্স রাখার দাবিও তুলেছেন। শুধু রাখি সাওয়ন্ত কেন? সানি লিওন আর রাখি সাওয়ন্ত দু’জনের আইটেম ডান্স থাকুক এমনই নাকি দাবি স্বপ্নে বলেছেন সুশান্ত।রাখি আরও বলেছেন, তিনি ভোর চারটে নাগাদ এই স্বপ্ন দেখেছেন। ভোরের স্বপ্ন সত্যি হয়। তাই এই স্বপ্নও সত্যি হবে। রাখির গর্ভে একদিন নিশ্চয়ই জন্ম নেবেন সুশান্ত সিং রাজপুত।

 

 

 

 

 

Related Articles

Back to top button
Close