fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

করোনা আক্রান্ত রাম মন্দিরের আরও এক সেবায়েত, চিন্তা প্রধানমন্ত্রীকে নিয়ে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রাম মন্দিরের আরও এক সেবায়েত করোনা আক্রান্ত হলেন। আর এই খবর প্রকাশ্যে আসতেই ভূমিপুজোয় প্রধানমন্ত্রীর অযোধ্যায় উপস্থিত নিয়ে চিন্তা আরও বেড়ে গেল একধাপ। প্রেমকুমার তিওয়ারি নামে ওই সেবায়েত মন্দিরে রোজ পুজো করেন।  এই বিষয়ে রামমন্দিরের প্রধান পুরোহিত সত্যেন্দ্র দাস জানিয়েছেন যে, “একের পর এক সেবায়েত করোনা আক্রান্ত হওয়ার খবর বেশ চিন্তার বিষয়, মন্দিরে যে কয়েকজন প্রাত্যহিক পুজো করেন, তাঁদের মধ্যেই রয়েছেন প্রেমকুমার তিওয়ারি।”

উল্লেখ্য, কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রদীপ দাস নামে মন্দিরের এক সেবায়েত। তাঁর সংস্পর্শে আসা সকলকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। শুধুমাত্র সেবায়েতরাই নন, করোনা আক্রান্ত হয়েছেন মন্দির চত্বরে থাকা ১৬ জন পুলিশকর্মীও। এই অবস্থায় প্রধানমন্ত্রীকে নিয়ে চিন্তা অনেকটাই বেড়ে গিয়েছে। কারণ ভূমিপুজোর দিন অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের প্রধান মোহন ভগবত, উত্তরপ্রদেশের রাজ্যপাল আনন্দীবেন পটেল।

[আরও পড়ুন- ভূমিপুজোর আগেই খুনের হুমকি পেলেন পণ্ডিত এনআর বিজয়েন্দ্র শর্মা!]

ভূমিপুজোর অনুষ্ঠান সম্পর্কে অযোধ্যার এক উচ্চপদস্থ আধিকারিক বলেন যে, “ভূমিপুজোয় যাবতীয় সাবধানতা অবলম্বন করা হয়েছে। তাই এই অনুষ্ঠানে কোনও ঝুঁকির বিষয় নেই।” অন্যদিকে  ভূমিপুজোর আগে খুনের হুমকি পেলেন পণ্ডিত এনআর বিজয়েন্দ্র শর্মা।  তাঁর পরামর্শেই রাম মন্দিরের ভূমিপুজোর দিনক্ষণ নির্ধারণ করা হয়েছে। পণ্ডিত শর্মার অভিযোগ, ভূমিপুজোর দিনক্ষণ নির্ধারণ করায়, দেশের বিভিন্ন প্রান্ত থেকে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা তাঁকে ফোন করে খুনের হুমকি দিচ্ছে। তাঁর আরও অভিযোগ, তাঁর উপর চাপ সৃষ্টি করছে, মন্দিরের শিলান্যাসের দিন পিছিয়ে দেওয়ার জন্য। ইতোমধ্যে তাঁর নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে কর্নাটক সরকার। কারণ পণ্ডিত এনআর বিজয়েন্দ্র শর্মা থাকেন কর্নাটকের বেলগামিতে।

 

Related Articles

Back to top button
Close