fbpx
দেশবিনোদনহেডলাইন

স্যোশাল মিডিয়ায় ভাইরাল নরেন্দ্র মোদির সঙ্গে সীতার দুর্লভ ছবি!

ঋদ্ধিমান রায়: লকডাউন পরিস্থিতির অলস সময়ে সামাজিক মাধ্যমগুলিতে বেশি বেশি করে সময় কাটাতে দেখা যাচ্ছে রূপোলী পর্দার তারকাদের। এমনই একজন তারকা রামায়ণখ্যাত দীপিকা চিখলিয়া। রামানন্দ সাগর নির্মিত রামায়ণ ধারাবাহিকে সীতার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন এই অভিনেত্রী।

 

তাঁর শেয়ার করা বেশ কিছু স্মৃতি রোমন্থনকারী ছবির সঙ্গে একটি বিশেষ ছবি এই মুহূর্তে ভাইরাল স্যোশাল মিডিয়ায়। ছবিটিতে অভিনেত্রীকে বর্ষীয়ান বিজেপি সাংসদ লালকৃষ্ণ আডবানী এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা যাচ্ছে। ক্যাপশনে দীপিকা লিখেছেন,”এটি সেই সময়কার একটি পুরোনো ছবি যখন আমি বরোদা অর্থাৎ বর্তমান ভদোদরা থেকে নির্বাচনে দাঁড়িয়েছিলাম। ডান দিক থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, লালকৃষ্ণ আডবানী, আমি এবং ভারপ্রাপ্ত নির্বাচন আধিকারীক নলিন ভাট।”

 

এর আগে গত মঙ্গলবার দীপিকা চিখলিয়া তাঁর ভক্তদের উদ্দেশ্যে একটি ভিডিও শেয়ার করেন, যেখানে তিনি নরেন্দ্র মোদীর ৩রা মে পর্যন্ত লক ডাউন বৃদ্ধির নিয়ম গুলিকে মেনে চলার জন্য আবেদন জানান। ভিডিওতে তিনি সাধারণ মানুষকে যতটা সম্ভব বাড়িতে থাকার পরামর্শ দেন। সকলকে স্বাস্থ্য এবং রোগ প্রতিরোধ শক্তি বৃদ্ধির দিকে নজর রাখতেও অনুরোধ করেন। পাশাপাশি তিনি করোনা পরিস্থিতি মোকাবিলায় চিকিৎসক, নার্স এবং পুলিশ প্রশাসনের আত্মত্যাগের জন্য তাঁদের উদ্দেশ্যে সম্মান জানান। ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন,”অগ্নি পরীক্ষা… লক্ষ্মণরেখা অতিক্রম করবেন না।”

Related Articles

Back to top button
Close