fbpx
খেলাগুরুত্বপূর্ণদেশহেডলাইন

2020 IPL-এর স্পনসর হতে পারে রামদেবের পতঞ্জলি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: 2020 IPL-এর স্পনসর হতে পারে রামদেবের পতঞ্জলি। ১৯ সেপ্টেম্বর থেকে এই বছর আইপিএল শুরু হচ্ছে৷ এই সময় স্পনসর খোঁজা হচ্ছে। বেশ কিছু সংস্থা আইপিএলের টাইটেল স্পনসর হওয়ার দৌড়ে রয়েছে৷ এইসব সংস্থার মধ্যে রয়েছে বাবা রামদেবের পতঞ্জলি৷ আইপিএলের টাইটেল স্পনসর হওয়ার আগ্রহ দেখিয়েছে রামদেবের সংস্থা৷

[আরও পড়ুন- সাবমেরিন অপটিক্যাল ফাইবার দিয়ে জুড়ল চেন্নাই- পোর্ট ব্লেয়ার, প্রকল্পের উদ্বোধনে মোদি]

সম্প্রতি, লাদাখের গালওয়ানে ভারত-চিন সীমান্তে দু’দেশের সেনার সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনা শহিদ হয়েছন।  এই ঘটনার পর থেকে ভারত আর চিনের সম্পর্ক তলানিতে ঠেকেছে। ভারতে চিনা অ্যাপ বর্জন করা হয়েছে৷ যার জেরে আইপিএলের টাইটেল স্পনসরশিপ থেকে সরে দাঁড়িয়েছে চিনা স্মার্টফোন সংস্থা ভিভোও৷স্পনসরশিপের তালিকায় রয়েছে জিও (Jio)।  রয়েছে ভারতীয় টিমের স্পনসর বাইজুসও। অ্যামাজনের (Amazon) নামও রয়েছে। তালিকায় কোকা-কোলাও (Coca Cola) রয়েছে। স্পনসরের দৌড়ে রয়েছে আদানি গ্রুপও। এবার সেই দৌড়ে এসে গেল রামদেবের পতঞ্জলিও।

উল্লেখ্য, ২০০৬ সাল থেকে বিভিন্ন আয়ুর্বেদ ও হারবাল সামগ্রী উৎপাদন করছে রামদেবের সংস্থা পতঞ্জলি। আইপিএল-এ স্পনসর হওয়ার সঙ্গে সঙ্গে বিশ্ববাসীর কাছে নিজেদের পরিচয় ছড়িয়ে দিতে চাইছে পতঞ্জলি।

 

Related Articles

Back to top button
Close