fbpx
খেলাপশ্চিমবঙ্গফুটবলহেডলাইন

বাঁকুড়ার ওন্দা ব্লকের নকআউট ফুটবল খেলায় জয়ী রামসাগর খেলোয়াড় জুমিত গাঁওতা টিম

অতনু রায়(বাঁকুড়া): বাঁকুড়ার ওন্দা ব্লকের তেলিবেড়িয়া মাঠে নকআউট ফুটবল খেলায় জয়ী রামসাগর খেলোয়াড় জুমিত গাঁওতা টিম। বাঁকুড়া জেলার ওন্দা ব্লকের তেলিবেড়িয়া যুব কল্যাণ সংঘের উদ্যোগে আটটি দল নিয়ে শুরু হয়েছিল নকআউট ফুটবল প্রতিযোগিতা। এই খেলাটি অনুষ্ঠিত হয়েছিল তেলিবেরিয়া স্কুল সংলগ্ন মাঠটিতে।

মঙ্গলবার বিকেল পাঁচটা নাগাদ ফাইনাল খেলায় অংশগ্রহণ করে পুঞ্চা কল্যাণ স্মৃতি সংঘ ও রামসাগর খেলোয়াড় জুমিত গাঁওতা। করোনা আবহের কারণে অনেক খেলা বন্ধ থাকায় এই খেলায় দর্শক ছিল চোখে পড়ার মতো। ফাইনালে রামসাগর খেলোয়াড় জুমিত গাঁওতা টিম, পুঞ্চা কল্যাণ স্মৃতি সংঘকে ১-০ গোলে পরাজিত করে।

সভাপতি শুভ্র কান্তি মুখার্জি বলেন, দু’টি দলই খুব ভালো খেলেছে। খেলাতে হার-জিত থাকে তাই একজনকে তো হারতেই হবে। ফাইনালে রামসাগর খেলোয়াড় জুমিত গাঁওতা টিম জয়ী হয়েছে। তিনি সমস্ত যুবসমাজকে মোবাইলে না মেতে থেকে মাঠে নেমে খেলার আবেদন জানিয়েছেন।

আরও পড়ুন: ‘বাংলাকে আমরা কখনই গুজরাট হতে দেব না,’… দিলীপ ঘোষকে আক্রমণ জ্যোতিপ্রিয় মল্লিকের

 

 

উপস্থিত ছিলেন তেলিবেড়িয়া স্কুলের প্রধান শিক্ষক পরিমল দত্ত, রামসাগর অঞ্চল প্রধান চম্পা বাউরী, কমিটির সদস্য শিধু মাঝি, অনন্ত মল্ল, সোমনাথ ব্যানার্জি, অভিনন্দন মুখার্জী সহ আরও অনেকে।

Related Articles

Back to top button
Close