fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শান্তিপুরে কালি পুজোর ব্যবস্থাপনা পরিদর্শনে রানাঘাট জেলা পুলিশের মহকুমা আধিকারিক

 শ্যামল কান্তি বিশ্বাস, কৃষ্ণনগর : জেলার ঐতিহ্যবাহী উৎসব প্রিয় শহর শান্তিপুর উৎসব আবহে সেজে উঠেছে।শান্তিপুরের রাস উৎসব জনমানসে অত্যন্ত জনপ্রিয় হলেও দীপাবলি কিংবা পিছিয়ে নেই জগদ্ধাত্রী পুজোতে ও। করোনা আবহে সমস্ত সরকারি নিয়ম বিধি মেনে বারোয়ারী-র পাশাপাশি পারিবারিক শ্যামা পুজো ও মাতৃ আরাধনায় মেতে উঠেছে শান্তিপুর শহর।আজ শনিবার শ্যামা মায়ের পুজো উপলক্ষে শান্তিপুর শহরে সাজো সাজো রব।

পরিস্থিতি সরেজমিন খতিয়ে দেখতে সশরীবে হাজির প্রশাসনিক রানাঘাট জেলার মহকুমা পুলিশ আধিকারিক প্রবীর মন্ডল, সঙ্গে সফর সঙ্গী শান্তিপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক সুমন দাস। সরকারি নিয়ম বিধি মেনে বারোয়ারী কিংবা পারিবারিক পুজোর আয়োজন সব ঠিকঠাক ভাবে হচ্ছে কিনা? কোথায়ও কোন নিয়ম বিধি লঙ্ঘন করা হচ্ছে কিনা ? সরেজমিন পরিদর্শনের পাশাপাশি এলাকার আমজনতার সঙ্গে সরাসরি কথা ও বললেন মহকুমা পুলিশ আধিকারিক প্রবীর বাবু।

ঐতিহ্যবাহী আগমেশ্বরী তলা,মহিশখাগী, চাঁদনী বাড়ি,সহ একাধিক পুজো মন্ডপ পরিদর্শন সহ উদ্দোক্তাদের সঙ্গে আলাপচারিতায় ব্যবস্থাপনা সংক্রান্ত যাবতীয় খোঁজখবরের পাশাপাশি সাংবাদিকদের মুখোমুখি হন মহকুমা পুলিশ আধিকারিক প্রবীর মন্ডল।

Related Articles

Back to top button
Close