fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রানিগঞ্জে তৃণমূল যুব কংগ্রেসের কার্যালয়ের  উদ্বোধন, ২০২১-এ ভোটে জিততে কোন্দল ভুলে একজোট হওয়ার আহ্বান জিতেন্দ্র তিওয়ারির

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোলের রানিগঞ্জে টাউন তৃণমূল যুব কংগ্রেসের কার্যালয়ের রবিবার উদ্বোধন করেন আসানসোল পুরনিগমের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র তিওয়ারি।

 

 

সেই অনুষ্ঠানে তিনি বলেন, কোনও কার্যালয়ের সার্থকতা তখনই আসে, যখন সাধারণ মানুষ নিজের থেকে আসেন। এই কার্যালয় খুলে লাভ হয়েছে কিনা তা একমাস পরে জানা যাবে৷ এই কার্যালয়ে যারা থাকবেন, তাদের গতিবিধির উপরে এই কার্যালয় নিয়ে সাধারণ মানুষের ধারণা তৈরী হবে।

 

 

 

তিওয়ারি আরও বলেন, এখানের কর্মীদের মধ্যে একটা ভুল ধারণা দূর করতে, বলছি, রানিগঞ্জের ব্লক সভাপতি হিসাবে অলোক বসু ও বিধানসভার কো-অর্ডিনেটর ভি শিবদাসন বা দাসুদা আছেন। তারা যা, নির্দেশ দেবেন, সবাইকে তা মানতে হবে। এই বৈঠকে যাবো, ঐ বৈঠকে যাবো না এইসব চলবে না। এই রকম যদি হয়, তাহলে ২০২১ সালে এখানে জেতা মুশকিল হবে। তাই যা সিদ্ধান্ত নেবেন, তা চিন্তা ভাবনা করে নেবেন৷ ভুল যে কেউ করতেই পারে। কিন্তু সেই ভুল শুধরে নেওয়াটাই বড় কথা। পশ্চিম বর্ধমানের মধ্যে রানিগঞ্জে যে টিম আছে, তাতে সবাই যদি একসঙ্গে কাজ করে, তাহলে  কোনও শক্তি আমাদের এখানে হারাতে পারবে না। তাহলে এখানকার লোকেদের জেতার আবির লাগাতে অন্য কোথাও যেতে হবে না।

Related Articles

Back to top button
Close