fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রানিগঞ্জ বাসস্ট্যান্ড ও সবজি বাজার পরিদর্শনে আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি রবিবার রানিগঞ্জ বাসস্ট্যান্ড পরিদর্শন করেন। মেয়রের সঙ্গে ছিলেন আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ দিব্যেন্দু ভগৎ ও বোরো চেয়ারপার্সেন সঙ্গীতা সারদা। মেয়র,বাসস্ট্যান্ডে যাত্রীদের পাওয়া সুবিধাগুলি নিয়ে খোঁজ খবর নেন ও শ্রমিক সংগঠনের কার্যালয়েও যান। পরে মেয়র বলেন, বাসস্ট্যান্ডে কিছু সমস্যা আছে। যাত্রীদের থাকার জন্য শেড তৈরী করার নির্দেশ দিয়েছি। যাতে যাত্রীদের সমস্যা না হয়।

একইসঙ্গে মহিলাদের জন্য ভালো শৌচালয় তৈরী করা হবে। বাসস্ট্যান্ড চত্বর পরিষ্কার পরিচ্ছন্ন রাখা ও সৌন্দর্যকরনের নির্দেশ দেওয়া হয়েছে।
এদিন একইসঙ্গে রানিগঞ্জ সবজি বাজার পরিদর্শন করেন আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি। তিনি বাজারের সুবিধা ও অসুবিধার বিষয়ে খোঁজ খবর নেন। দোকানদার সঙ্গে কথা বলে তাদের সমস্যার কথা জানার চেষ্টা করেন।

এর পাশাপাশি মেয়র দোকান দারদের বাজার এলাকা সবসময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য নির্দেশ দেন। মেয়র জিতেন্দ্র তেওয়ারি বলেন, পুরনিগমের পক্ষ থেকে বাজার এলাকা ঠিক করার জন্য সব প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এর পাশাপাশি দোকানদারদের সাবধান হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

দোকানদারেরা অভিযোগ করে বলেছিলেন যে, বাজার এলাকায় নোংরা জমে রয়েছে। তারজন্য ক্রেতারা আসছেন না। সেই কথা শুনেই এদিন আমি এসেছি। বাজার এলাকায় ড্রেনেজ ব্যবস্থা ঠিক করা ও নোংরা যেন না জমে তারজন্য মোরাম বিছানোর নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু, এর পাশাপাশি দোকানদারদেরও নিজেদের দায়িত্ব পালন করতে হবে।

Related Articles

Back to top button
Close