fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রানিগঞ্জে বাড়ির অদূরে ইসিএলের পরিত্যক্ত চানক থেকে কীর্তনীয়ার দেহ উদ্ধার

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: বাড়ির অদূরে ইসিএলের পরিত্যক্ত চানকের মধ্যে থেকে উদ্ধার হল এক কীর্তনীয়ার দেহ। মঙ্গলবার ঘটনাটি ঘটে আসানসোলের রানিগঞ্জ থানার সিয়ারশোলের সুকান্তপল্লীতে। সিয়ারশোলের ধর্মরাজপল্লীর বাসিন্দা মৃত কীর্তনীয়ার নাম মনোহর দাস (৮৫)।
পুলিশ সূত্রে জানা গেছে, রানিগঞ্জের ধর্মরাজপল্লীর বাসিন্দা মনোহর দাস কীর্তন করতেন। এদিন সকাল নটা নাগাদ তিনি বাড়ি থেকে বেরোন। তারপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। দুপুর দুটো নাগাদ ধর্মরাজ পল্লী থেকে আধ কিলোমিটার দূরে সুকান্ত পল্লীতে ইসিএলের একটি পরিত্যক্ত চানকের পাশে এলাকার বাসিন্দারা ধুতি, গামছা ও হাতের ছড়ি পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে রানিগঞ্জ থানার পাঞ্জাবিমোড় ফাঁড়ির পুলিশ ও দমকল আসে। আধ ঘন্টার চেষ্টায় দমকলকর্মীরা কাঁটার সাহায্যে চানকের ভেতর থেকে মনোহর দাসের দেহ উদ্ধার করেন।

এরপর বাড়ির লোকেরা এসে সেই দেহ শনাক্ত করেন। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, ওই বৃদ্ধ সম্ভবত চানকের পাড়ে বসেছিলেন। হাতের ছড়ি, ধুতি ও গামছা যেভাবে রাখা আছে তা দেখে তাই মনে হচ্ছে। কোনভাবে তিনি টাল সামলাতে না পেরে তার মধ্যে পড়ে যান। চানকের জলে ডুবে তার মৃত্যু হয়। বৃদ্ধকে কেউ প্রথমে না দেখায়, এলাকার বাসিন্দারা তা জানতে পারেননি। বুধবার সকালে আসানসোল জেলা হাসপাতালে মৃতদেহের ময়নাতদন্ত হবে।

Related Articles

Back to top button
Close