fbpx
দেশহেডলাইন

মাদক খাইয়ে দিনের পর দিন ধর্ষণ!নালিশ জানাতে পাড়ি ৮০০ কিমি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: এখনও টাটকা হাথরাসে রেশ, তার মধ্যেই ফের সামনে এল উত্তরপ্রদেশে ধর্ষণের চাঞ্চল্যকর অভিযোগ।  লখনউ থেকে মহারাষ্ট্রের নাগপুর। রাস্তার হিসেবে ধরলে ৮০০ কিলোমিটার। হ্যাঁ, ৮০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে এসে ধর্ষণের অভিযোগ জানালেন ২২ বছর বয়সি এক নেপালি তরুণী। অভিযোগ ধর্ষক তাঁকে পুলিশি যোগাযোগের ভয় দেখিয়ে এফআইআর করা থেকে বিরত রেখেছিল। রীতিমতো পালিয়ে নাগপুর আসেন চিনি। সেখানে তাঁকে সাহায্য করে তারই এক বন্ধু। প্রাথমিক ভাবে জিরো এফআইআর দায়ের করেন তিনি। জিরো এফআইআর কী? যে কোনও ধর্ষিতাই ন্যূনতম তথ্য-সহ সবচেয়ে নিকটবর্তী থানায় ধর্ষণের অভিযোগ ধায়ের করতে পারেন। পরে তাঁর সংশ্লিষ্ট পুলিশ স্টেশনে সেই মামলা স্থানান্তরিত হয়।

নাগপুরের কোরাড়ি থানায় নির্যাতিতা জানিয়েছেন, ২০১৮ সালে কাজের খোঁজে নেপাল থেকে ভারতে এসেছিলেন তিনি। চলতি বছরের মার্চ মাস থেকে লখনউয়ে ফৈজ়াবাদ রোডে এক বান্ধবীর সঙ্গে ফ্ল্যাট ভাড়া করে থাকছিলেন। সেই বান্ধবীই তাঁকে অভিযুক্ত প্রবীণ রাজপাল যাদবের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। প্রবীণ দুবাইয়ের একটি সংস্থায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করে। তার সঙ্গে ভিডিয়ো কলে কথা হয়েছিল নির্যাতিতার। তার পরে তাঁকে লখনউয়ে এক বন্ধুর বাড়িতে নিয়ে যায় সে। অভিযোগ, সেখানেও সে তাঁকে মাদক খাইয়ে বেহুঁশ করে ধর্ষণ করে।

আরও পড়ুন: মণীশ শুক্লা হত্যাকাণ্ডে সিআইডি’র হাতে গ্রেফতার ২

মাদক খাইয়ে ধর্ষণ করা হয় বলেও অভিযোগ। তোলা হয় অশ্লীল ছবি। থানায় গেলেই সেই ছবি ভাইরাল করে দেওয়া হয়। প্রাণ ভয়ে রাতারাতি এই তরুণী পালিয়ে আসেন নাগপুর। সেখানেই কোরাডি পুলিশ স্টেশনে প্রাথমিক এফআইআর দায়ের হয়। রবিবার রাতেই নাগপুর পুলিশের একটি দল ঘটনার তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button
Close