fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

দীর্ঘ এক বছর ধরে দৃষ্টিহীন নাবালিকাকে ধর্ষণ, অবশেষে পুলিশের হাতে বাবা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বয়স মাত্র ছ’বছর। আর এই বয়সেই দৃষ্টিহীন শিশুটি নিয়মিত যৌন নিপীড়নের শিকার হচ্ছিল। দীর্ঘ প্রায় এক বছর ধরে চলছিল সেই অত্যাচার। বর্বর অত্যাচারে ক্ষতবিক্ষত  যৌনাঙ্গ। তার ওপর ছিল প্রাণে মেরে ফেলার হুমকি। নিজেরই সৎ বাবার কাছে দির্ঘ ১ বছর ধরে যৌন লালসার শিকার হচ্ছিল এই একরত্তি শিশুটি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানেতে।

 

জানা গিয়েছে, এক এনজিও মারফত‌ খবর পেয়ে পুলিশ ওই বর্বর লোকটিকে রবিবার গ্রেফতার করেছে। এ বিষয়ে বরিষ্ঠ পুলিশ ইনস্পেক্টর মধুকর কদ জানান, স্বামী মারা যাওয়ার পর এক বছর আগে থানের মুমব্রা টাউনশিপের বছর ৪৪-র ওই ব্য়ক্তিকে বিয়ে করেন মহিলা। তিনি কাজে বেরোলে সেই সময় তাঁর ছ-বছরের দৃষ্টিহীন মেয়ের উপর যৌন নির্যাতন চালাত অভিযুক্ত। বিগত এক বছরে একাধিক বার নানসময়ে নাবালিকাকে ধর্ষণ করা হয়েছে। প্রতিবাদ করলে জুটছে হুমকি, শাসানি।

 

লোকটির এই কথা লোকাল একটি এনজিও প্রথমে জানতে পারে। মেয়েটির মাকে অনেক বুঝিয়ে থানায় অভিযোগ দায়ের করান এনজিও কর্মীরা। গত শুক্রবার রাতে দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে পুলিশ ধর্ষণের মামলা রুজু করে, অভিযুক্তকে গ্রেফতার করে। নির্যাতিতা নাবালিকা হওয়ায় অভিযুক্তের বিরুদ্ধে আইপিসির একাধিক ধারা ছাড়াও পকসো আইনে পৃথক মামলা রুজু হয়েছে।

Related Articles

Back to top button
Close