fbpx
কলকাতাবিনোদনহেডলাইন

‘গল্পে মোড়া চুপকথা’ তে দেখা যাবে ‘Paintings in the Dark’ খ্যাত অভিনেতা রাশেদ রহমানকে

বিপাশা চক্রবর্তী, কলকাতা: মুভিং রিলস এন্টারটেইনমেন্ট এবং অমিত আচার্য্য ফিল্মস প্রযোজিত ও সায়ন বসু পরিচালিত ছবি “গল্পে মোড়া চুপকথা” তে দেখা যাবে ‘Paintings in the Dark’ খ্যাত অভিনেতা রাশেদ রহমানকে। বেশ কয়েকটি ভিন্ন স্বাদের গল্পের মিশ্রণ দেখা যাবে এই ছবিতে। রাশেদ ছাড়াও এই ছবির অন্য গল্পে অভিনয় করতে দেখা যাবে ঈশান মজুমদার, মৌবনি সরকার, বিবৃতি চ্যাটার্জি, শ্রীতমা দে , সায়ন্তী চট্টরাজ, সংঘমিত্রা তালুকদার সহ অনেক চেনা মুখকে।

অভিনেতা রাশেদ রহমান জানান, “গল্পে মোড়া চুপকথা” একটি অন্য স্বাদের গল্প। এখানে একজন entertainment journalist এর ভূমিকায় অভিনয় করছি। একই সিনেমার মধ্যে অনেক গল্প তুলে ধরেছেন পরিচালক। আমি আশাবাদি দর্শকদের এই সিনেমা ভালো লাগবে।’

রাশেদ আরও জানান, ‘অভিনয়ের জার্নিটি শুরু হয়েছিল অনেক আগে। নর্থ বেঙ্গলের কোচবিহারের ছোট শহরে বড় হয়ে ওঠা। সেখানে নাটক, যাত্রায় অভিনয়ের মাধ্যমে পথ চলা শুরু। তারপর বাংলাদেশেও মডেলের কাজও করি। কলকাতায় অভিনয়ের সূত্রেই আসা। পরিচালক সত্যজিৎ দাসের পরিচালিত ‘Paintings in the Dark’ এ অভিনয় করি। হাতে কাজ রয়েছে। জাকির হোসেনের পরিচালনায় বাংলাদেশের ছবি ‘বিভক্ত’ তে কাজ করছি। পাশাপাশি সত্যজিৎ দাস পরিচালিত ‘রাবণ’ সিনেমায় কাজ চলছে’।

Related Articles

Back to top button
Close