fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রেশন দুর্নীতি, জেলায় জেলায় বিক্ষোভের ডাক বিজেপির

প্রদীপ্ত দত্ত, সিউড়ি: রেশন দুর্নীতির বিরুদ্ধে প্রত্যেক বিডিও অফিসে সোমবার থেকে সপ্তাহব্যাপী অবস্থান বিক্ষোভের ডাক দিল জেলা বিজেপি।

 

জেলা বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, সকাল ১১ থেকে বিকেল ৩ টে পর্যন্ত এই অবস্থান বিক্ষোভ চলবে । সামাজিক দূরত্ব রক্ষার সমস্ত নিয়ম মেনে জেলা বিজেপির সকল কার্যকর্তা রাজ্য সরকারের প্রস্তাবিত এই কর্মসূচী পালন করবে । রেশন নিয়ে তৃণমূলের দুর্নীতি , দাদাগিরি ও বিজেপি কর্মীদের ওপর লাগাতার আক্রমনের প্রতিবাদে এই প্রতিকী অবস্থান বলে জানানো হয়েছে।

 

জেলা বিজেপির সভাপতি শ্যামাপদ মন্ডল সাংবাদিক সম্মেলনে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন ,” তৃণমূলের ছোট-বড় সকল নেতা রেশন ডিলারদের ওপর চাপ দিয়ে বখরা আদায় করছে। এ অবিলম্বে বন্ধ হওয়া দরকার। কেন্দ্রর পাঠানো চাল উৎকৃষ্ট মানের । সেই লোগো মার্কা চাল তৃণমূলের বহু নেতার বাড়িতে আছে। যারা নিজেদের নামে সেই চাল বিলি করছে। তৃণমূল নেতা সুকুমার সাধুর বাড়িতে হাজার প্যাকেট চাল আছে।ডিএম এবং পুলিশ সুপারকে বলেছি কিন্তু কোন সুরাহা হয়নি। তৃণমূল চাল লুটপাট করছে তা বন্ধ করার জন্য প্রশাসনের কাছে অবিলম্বে দাবি করছি। ”

 

সেই সঙ্গে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের
বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে বলেন, যে ভাষায় অনুব্রত মন্ডল বিজেপি নেতাদের বিরুদ্ধে অপশব্দ ব্যবহার করছেন তাতে তিনি নিজেকে জোকার বলে প্রতিপন্ন করছেন। তৃণমূল ক্ষমতায় আসার পর অনুব্রত মণ্ডল কত সম্পত্তি করেছেন তা জেলাবাসীকে জানানোর দাবি জানান এদিন সাংবাদিক সম্মেলনে।

সেইসঙ্গে গুরুতর অভিযোগ আনেন জেলায় করোনা আক্রান্ত রোগীর সঠিক তথ্য ধামা চাপা দেওয়া হচ্ছে । সঠিক তথ্য না জানালে জেলাবাসীর বিপদ আরও বেড়ে যাবে বলে তিনি জানান।

Related Articles

Back to top button
Close