fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আঁধারে আশার আলো! সুস্থ হয়ে ওঠা তিন করোনা রোগীকে সংবর্ধনা

শান্তনু চট্টোপাধ্যায়, রায়গঞ্জ করোনা নিয়ে তীব্র আতঙ্কের মধ্যে আশার আলো দেখা গেলো উত্তর দিনাজপুর জেলায়। মঙ্গলবার রায়গঞ্জের কর্নজোড়ায় অবস্থিত কোভিড হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনজন।

জেলা স্বাস্থ‍্যদফতর সূত্রে জানা গিয়েছে এই তিনজন করোনা পজিটিভ ছিলেন। তবে বর্তমানে তারা সম্পূর্ণ সুস্থ। মঙ্গলবার সুস্থ হয়ে ওঠা এই তিনজনকে সম্বর্ধনা জানানো হয় জেলা স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে।

উল্লেখ্য গত ৭-ই মে কলকাতার তপসিয়া এলাকা থেকে সাইকেল চালিয়ে রায়গঞ্জের শ্যামপুর,শেরপুর ও হেমতাবাদের রনহট্টায় ফেরেন তিন শ্রমিক। শারীরিক পরীক্ষার পর এদের করোনা পজিটিভ ধরা পড়ে। গত ৯-ই মে তাদের চিকিৎসার জন্য নিয়ে আসা হয় কোভিড হাসপাতালে। দীর্ঘ দশদিন চিকিৎসার পর তাদের সুস্থ বলে ঘোষনা করে স্বাস্থ্য দফতর। মঙ্গলবার কোভিড হাসপাতালে গিয়ে এই তিনজনকে সম্বর্ধনা জানান জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান সহ অন্যান্যরা। রবীন্দ্রনাথ বাবু বলেন,” এই তিনজন করোনা আক্রান্ত ব্যাক্তি বর্তমানে পুরোপুরি সুস্থ। তাই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলো। তারা এখন হোম কোয়ারান্টাইন এ থাকবে।

ওই তিনজন করোনা পজিটিভ রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে আসায় স্বস্তিতে সাধারন মানুষ। বর্তমানে আরো আট জন করোনা পজিটিভ রোগী রয়েছে হাসপাতালে। তারাও দ্রুত সুস্থ হয়ে উঠবে বলে আশাবাদী স্বাস্থ্য কর্তারা।

Related Articles

Back to top button
Close