fbpx
ক্রিকেটখেলাহেডলাইন

পাঞ্জাবের ধাক্কায় বেসামাল ব্যাঙ্গালোর, স্লো ওভার রেট, ১২লক্ষের জরিমানা কোহলিকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: শুরুটা একদম ভাল হল না বিরাট-ডিভিলিয়ার্সদের রয়াল চ্যালেঞ্জার্সের।  কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচটা যত দ্রুত সম্ভব ভুলে যেতে চাইবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি। লোকেশ রাহুলের দলের কাছে ৯৭ রানে আত্মসমর্পণ করতে হয়েছে ব্যাঙ্গালোরকে। পাঞ্জাব অধিনায়কের ক্যাচ দু’‌বার ফেলেছেন স্বয়ং কোহলি।

এবার স্লো ওভার রেটের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে তাঁকে। আইপিএল কমিটির তরফে পাঠানো এক বিবৃতিতে জানানো হয়েছে, চলতি মরসুমে এই প্রথমবার স্লো ওভার রেটের ঘটনা ঘটল আরসিবির সঙ্গে, তাই কোহলিকে ১২ লক্ষ টাকা জরিমানা করা হল।
পাঞ্জাবের বিরুদ্ধে কোনও কিছুই ঠিকঠাক হয়নি ব্যাঙ্গালোরের। টস জিতে প্রথমে পাঞ্জাবকে ব্যাট করতে পাঠিয়েছিলেন কোহলি। লোকেশ রাহুল শেষ পর্যন্ত টিকে থেকে পাঞ্জাবকে পৌঁছে দেন ২০৬ রানে। ৬৯ বলে অপরাজিত ১৩২ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি।
পাঞ্জাবের রান তাড়া করতে নেমে বিপর্যয়ের সম্মুখীন হয় ব্যাঙ্গালোর। মাত্র ১ রান করেন কোহলি। ফিঞ্চ–ডিভিলিয়ার্সরাও বড় রান করতে ব্যর্থ। শেষ পর্যন্ত ব্যাঙ্গালোরের ইনিংস থেমে যায় ১০৯ রানে। ম্যাচ হারের পরে আবার জরিমানাও গুনতে হচ্ছে কোহলিকে।

Related Articles

Back to top button
Close