fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা জয়ী কোলাঘাট ব্লক প্রশাসনিক প্রধান মদন মোহন মন্ডলকে সংবর্ধনা 

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: সরকারের সমস্ত নিয়মাবলীকে মান্যতা দিয়ে আজ তিনি করোনামুক্ত। বাড়িতে থেকেই চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চিকিৎসা করে করোনা কে জয় করেছে বলে জানালেন কোলাঘাট ব্লক প্রশাসনিক প্রধান মদন মোহন মন্ডল। বরদাবার বাজার প্রাঙ্গণে সৃজনী সেবা সদন এর আয়োজনে এক করোনা সচেতনতা শিবিরে অংশ নিতে এসে শ্রী মণ্ডল এই মন্তব্য করেন। সৃজনীর পক্ষ থেকে মানপএ ও পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা জানানো হয়।

 

সেই সঙ্গে সৃজনীর পক্ষ থেকে বার্তা দেওয়া হয় সবাই এর সমবেত প্রচেষ্টায় পৃথিবীর হোক আগের মত নিরাপদ আশ্রয়। প্রত্যাশা আছে বেঁচে থাকার জন্য মরণ রোগ থেকে রেহাই পাওয়ার জন্য আমাদের যে অসম লড়াই চালিয়ে যেতে হবে। বেশি করে সচেতনতা শিবিরের আয়োজন করতে হবে বলেও জানালেন সংবাদ সৃজনীর সম্পাদক বিধান ঘোড়ই। সেইসঙ্গে সংযোজন করলেন আধিকারিক সচেতনতা শিবির এর গুরুত্ব আগামী দিনে গ্রাম-গঞ্জে আরো বেশি করে প্রসার ঘটাতে হবে।

 

নিয়মাবলীর মধ্যে চললে এই রোগে কেও জয় করা যায়। তিনি আয়োজক সংস্থাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষক মদন মাইতি,লোহিত আচার্য,ডাঃ প্রণব গাঁতাইত, মৌসুমী গাঁতাইত, তাপস দে, স্বপন হাজরা সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিকাশ শৃর।

Related Articles

Back to top button
Close