fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা ও আমফান ঝড়ে ভালো পরিষেবা দেওয়ার জন্য থানার ওসি ও ব্লক প্রশাসনকে সংবর্ধনা

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে করোনা আতঙ্ক চলছে। মানুষকে পরিষেবা দেওয়ার জন্য অক্লান্ত পরিশ্রমের ও শেষ থাকছে না প্রশাসনের। আতঙ্কের মধ্যে সদ্য আমফান ঝড়ে বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে এলাকার মানুষদের প্রশংসার পঞ্চমুখ দুই প্রশাসনিক দপ্তর। পাঁশকুড়া থানা ও ব্লক প্রশাসন যৌথভাবে কাজ করে চলেছে এখনও।

 

 

বুধবার পাঁশকুড়া থানার প্রতাপপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মুরাইল গ্রাম সদস্য মুফলেম্বর দত্তের উদ্যোগে মুরাইল গ্রামে পাঁশকুড়া থানা ও ব্লক প্রশাসন আধিকারিকদের সংবর্ধনা দিল। সংবর্ধনা অনুষ্ঠানকে সামনে রেখেই উপস্থিত কর্তাব্যক্তিদের সামনে গ্রাম সদস্য শ্রী দত্ত বলেন প্রশাসন করোনা আবহের মধ্যে জীবনকে তুচ্ছ রেখে যে কাজ মানুষের সেবার জন্য করে যাচ্ছে, প্রশংসা দেওয়া ছাড়া অন্য কোন ভাষা নেই। আজকের এই অনুষ্ঠান সেই কাজের স্বীকৃতি স্বরূপ।

 

পাঁশকুড়া থানার ওসি অজয় মিশ্র বলেন, বাইরে থেকে যারা পরিযায়ী শ্রমিক আসছে তাদেরকে বাধা দেবেন না। দিল্লি, গুজরাট,মহারাষ্ট্র,মধ্যপ্রদেশ, তামিলনাড়ু থেকেও আজকে পরিযায়ী শ্রমিকরা এসেছে। তাদের সবরকম ব্যবস্থা করে দেওয়া হয়েছে। আগামী দিনে বাইরে থেকে যারাই আসুক না কেন পাঁশকুড়া থানা সব রকম সহযোগিতা করবে বলে তিনি আশ্বাস দেন এই সংবর্ধনা অনুষ্ঠানে। বলা যায় পাঁশকুড়া থানায় বিভিন্ন স্থানে এখনো পরিযায়ী শ্রমিকরা আসছে। এই আসা কে কেন্দ্র করেই বিভিন্ন স্থানে বিভিন্ন সমস্যা দেখা দিচ্ছে। সমাধানের ক্ষেত্রে পাঁশকুড়া থানা ও পাঁশকুড়া ব্লক প্রশাসন উল্লেখযোগ্য ভূমিকা গ্রহণ করেছে।

Related Articles

Back to top button
Close