fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

যৌনপল্লিতে করোনার আক্রমণ, আক্রান্ত যৌনকর্মী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: বহু প্রাচীন এক যৌনপল্লিতে ১ যৌনকর্মী করোনা আক্রান্ত হলেন। বাঁকুড়া বিষ্ণুপুরের ১৪ নম্বর ওয়ার্ডের গোপালগঞ্জ যৌনপল্লী এলাকার এক মহিলা করোনা আক্রান্ত হওয়ার পরেই ওই এলাকা কনটেনমেন্ট জোন ও তার চারপাশে ১০০ মিটার এলাকা বাফার জোন হিসেবে চিহ্নিত করে বহিরাগত ও স্থানীয়দের প্রবেশ ও প্রস্থান সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে। করোনা আক্রান্ত ওই মহিলাকে ওন্দা কোভিড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এলাকাবাসীরা দাবি করেছেন যে, এখানকার যৌনপল্লীতে বাইরের মানুষজন যাতায়াত করায় এই সংক্রমণ ঘটেছে।

[আরও পড়ুন- মদ্যপ ছেলের হাতে মৃত্যু বৃদ্ধ বাবার]

এই ঘটনার পর এক যৌন কর্মী বলেছেন, ভীষণ আতঙ্কে আছি। আগের তুলনায় বাইরের লোক কম আসছে, খুব কম সংখ্যক মানুষ যাতায়াত করছে, এর থেকেই এই সংক্রমণ বলে জানান ওই যৌনকর্মী। বাইরের লোকদের ভিতরে ঢোকার অনুমতি দেওয়া হত না, কিন্তু পেতের দায়ে এই অনুমতি দিতে বাধ্য হচ্ছি বলে জানান ওই যৌনকর্মী। এই অবস্থায় সরকারি সাহায্য ছাড়া তাদের পক্ষে বেঁচে থাকা অসম্ভব বলে তিনি জানান।

প্রসঙ্গত, বাংলায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। একদিকে যেমন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, অন্যদিকে সুস্থতার হারও অনেকটা বেড়েছে।

Related Articles

Back to top button
Close