fbpx
কলকাতা

জামিনের আবেদন খারিজ করে ফের পার্থ-অর্পিতার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ আদালতের

যুগশঙ্খ,  ওয়েবডেস্ক: জামিনের আবেদন খারিজ করে ফের ১৪ দিনের জেল হেফাজতে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়। সেখানেই বিচারপতি  তাঁকে আরও ১৪ দিনের জন্যে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

‘ছাড় পাবে না কেউ’ আদালতে বিস্ফোরক মন্তব্য করলেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। আদালতে দাঁড়িয়েই বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ‘কেউ ছাড়া পাবে না’, আদালতে ইঙ্গিতপূর্ণ মন্তব্য পার্থর, নিশানায় কে? জল্পনা তুঙ্গে।

এদিন, বিচারক তাঁকে লকআপে নিয়ে যাওয়ার নির্দেশ দেন। সেই মতো পুলিশ তাঁকে নিয়ে এগিয়ে যাওয়ার সময়ই মুখ ঘুরিয়ে পার্থ বলেন, ‘‘কেউ ছাড় পাবে না।’’

আইনজীবীরা পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদন জানান। আইনজীবী জানান, পার্থ অসুস্থ। তার হিমোগ্লোবিন বেড়েছে, ক্রিয়েটিনিন কমেছে। শৌচাগারে যেতে সমস্যা হচ্ছে। তাই ছেড়ে দেওয়া হোক। এদিকে ইডির আইনজীবী জোর বিরোধিতা করে বলেন, বয়সে এই ধরনের সমস্যা অস্বাভাবিক কিছু নয়।

ইডির আইনজীবী আরও দাবি করেন, মন্ত্রীত্ব না থাকলেও উনি একজন প্রভাবশালী ব্যক্তি। জেলের মধ্যে পার্থ চট্টোপাধ্যায় ইডি কিছু নথি তাদের হাত থেকে কেড়ে নিয়ে মুছে দিতে চেয়েছিলেন। তাই এই ধরনের প্রভাবশালী ব্যক্তিকে জামিনে মুক্তি দেওয়া হলে উনি তদন্তে প্রভাব ফেলতে পারবেন।

Related Articles

Back to top button
Close