fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হাউরে বিজেপির শিক্ষক সেলের ত্রাণ বিতরণ

ভাস্করব্রত পতি, তমলুক: শিক্ষকদের বিরুদ্ধে লাগাতর অপপ্রচার চললেও বিজেপির শিক্ষক সেল অবশ্য এই লকডাউনে লাগাতার পাশে থেকেছে দুঃস্থ মানুষের। সাধারণ দুর্বল এবং গরিব মানুষের পাশে নিজেরা বারবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এদিন বিজেপি শিক্ষক সেল পাঁশকুড়া পশ্চিম বিধানসভার উদ্দোগে হাউর নতুন বাঁধ এলাকায় ২০০ টি পরিবারকে আলু, পেঁয়াজ, ডাল, তেল, সোয়াবিন, কুদরি, ভেন্ডি, পটল, ডিম, মুসম্বি লেবু ইত্যাদি খাদ্য সামগ্রী দেওয়া হয়। শিক্ষকরাই চাঁদা তুলে এসব বিলিবন্টন করেন।

উপস্থিত ছিলেন বিজেপির শিক্ষক সেলের পাঁশকুড়া পশ্চিম বিধানসভা ইনচার্জ অচিন্ত্য দোলাই, জেলা সদস্য আলোক দোলাই, শুভজিৎ পাত্র, মৌমিত মণ্ডল প্রমুখ। এছাড়াও তমলুক সাংগাঠনিক জেলার সদস্য উত্তম সেনা ও হাউর মণ্ডল সভাপতি সহদেব প্রামানিক আমন্ত্রিত হিসাবে ছিলেন। এদিন মাস্কও বিতরণ করা হয় সাধারণ মানুষজনকে। সম্প্রতি ঘটে যাওয়া আমফান ঝড়ে খতিগ্রস্ত মানুষদের ত্রিপল তুলে দেন শিক্ষকরা।

আরও পড়ুন: মৃত্যুও হার মানেনি গরিব মানুষের পাশে দাঁড়াতে

শিক্ষকদের পক্ষ থেকে দাবি করা হয়, অবিলম্বে ক্ষতিগ্রস্ত মানুষদের জন্য সরকারি সুযোগ-সুবিধা নিশ্চিত করতে হবে। এক্ষেত্রে কোনো দলবাজি বরদাস্ত করা হবে না। যেসব মানুষের বাড়ি প্রকৃতই ভেঙেছে , তাঁদের জন্য মত দ্রুত সম্ভব ব্যবস্থা করতে হবে। কোনোভাবেই ঢিলেমি বা পার্টিবাজি বরদাস্ত করা চলবে না। অচিন্ত্য দোলাই জানান, ভবিষ্যতে আবারও এরকমভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেবে বিজেপির শিক্ষক সেল।

Related Articles

Back to top button
Close