fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কুলপি ও পাথরপ্রতিমায় ত্রাণ গেল মেদিনীপুর থেকে

ভাস্করব্রত পতি, তমলুক : মেদিনীপুর থেকে দক্ষিণ ২৪ পরগনার কুলপি ও পাথরপ্রতিমা। চারখানা জেলা পেরিয়ে এই লক ডাউন পরিস্থিতিতে ত্রাণসামগ্রী পৌঁছে দিল মেদিনীপুর ছাত্র সমাজ। এখানকার এই দুই ব্লকের দুর্বল, দুঃস্থ এবং দুঃখি লোকজনের পাশে দাঁড়ানোর মানবিক কাজ করলো এঁরা।

এর আগেও একবার ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে লক ডাউন পরিস্থিতিতে। তারও আগে বুলবুল ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্যার্থে ত্রাণসামগ্রী বিলি করেছে মেদিনীপুর ছাত্র সমাজ। এদিন মেদিনীপুর ছাত্রসমাজ খাদ্যসামগ্রী নিয়ে পৌঁছে গেলো সুদূর দক্ষিণ চব্বিশ পরগনা জেলায়। ভদ্রপাড়া গিলারছাট হাইস্কুলের জীবন বিজ্ঞানের শিক্ষক মেদিনীপুর ছাত্রসমাজের সদস্য কাশিফুল রহমান এবং কৌতলা প্রগতি সংঘের সহযোগিতায় কুলপি ব্লকের রায়তলা কাটিবেড়া গ্রামের ৫০টি খাদ্য সংকটে থাকা দরিদ্র পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়। এছাড়া দেওয়া হয় পাথরপ্রতিমা ব্লকের কিছু গ্রামেও।

আরও পড়ুন: ঐতিহাসিক থানাবেড়্যা গ্রামে ত্রাণ বিতরণ

লকডাউন পরিস্থিতিতে কিছু পরিবারের কাছে সাধ্যমতো খাদ্যসামগ্রী নিয়ে পাশে থাকার ইচ্ছে নিয়ে দ্বিতীয় পর্বের কর্মসূচিতে মেদিনীপুর ছাত্রসমাজ পৌঁছে যায় আনন্দপুর থানার বাঘাখালি গ্রামে। দীপঙ্কর বেরার সহায়তায় ৭৫টি পরিবারের হাতে তুলে দেওয়া হয় খাদ্যসামগ্রী। সকলকে ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের পক্ষে রাজকুমার বেরা, কৃষ্ণগোপাল চক্রবর্তী এবং কৌশিক কঁচ।

Related Articles

Back to top button
Close