fbpx
দেশহেডলাইন

রাতের খাবার খাওয়ার জন্য বারবার ডাকা-ই মাকে গুলি, গ্ৰেফতার ছেলে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রাতে বন্ধুদের সঙ্গে ফোনে কথা বলছিলেন ছেলে। সেই সময় রাতের খাবার খাওয়ার জন্য বার বার ডাকার কারণে মাকে গুলি করল ছেলে। ঘৃণ্য ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে বিহারের মারাঞ্চি থানার অন্তর্গত সীতাপুর গ্রামে। অভিযুক্ত অঙ্গদ যাদবকে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাঁর বাড়ি থেকে গুলিভর্তি দেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, বাড়ির বাইরে বন্ধুদের সঙ্গে কথা বলছিল ২০ বছরের অঙ্গদ। সেই সময় অঙ্গদকে বার বার রাতের খাবার খাওয়ার জন্য ভিতরে আসতে বলেন তাঁর মা। কিন্তু মায়ের ডাক কানে তোলেনি সে। বন্ধুদের সঙ্গে কথা বলতেই মশগুল হয়ে যায়। রাত সাড়ে ১০টা নাগাদ বাড়ির বাইরে নাগারে বন্ধুদের সঙ্গে কথা বললে অন্যদিক থেকে ছেলেকে বারবার হাঁক দিয়ে গিয়েছেন। সেই রাগেই মাকে গুলি করে ছেলে। ঘটনিস্থলেই লুটিয়ে পড়েন মা মঞ্জুদেবী। গোটা ঘটনার প্রত্যক্ষ সাক্ষী ছিলেন মঞ্জুদেবীর ননদ ইন্দু দেবী। তিনিই অঙ্গদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। ইন্দু দেবীর বয়ান অনুসারে অঙ্গদকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই গ্রামে পৌঁছানোর জন্য রয়েছে একটিমাত্র সেতু, নাম রাজেন্দ্র সেতু। গঙ্গার অপরপারে যেতে হলে এই সেতুই একমাত্র পথ। মারাঞ্চি থানার এসএইচও অনিল কুমার জানিয়েছেন, অত্যন্ত সংকটজনক অবস্থায় এক মহিলাকে উদ্ধার করা হয়েছে। তাঁর নাম মঞ্জুদেবী। বয়স ৫৫ বছর। বুধবার ওই ঘটনার পর বেগুসরাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে পর্যাপ্ত চিকিত্‍সার জন্য তাঁকে পাটনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Related Articles

Back to top button
Close