fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

বিজ্ঞাপন বাতিল পার্লে-জি ও বাজাজের, বন্ধের পথে Republic? ‘Nation wants to know’!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: টিআরপি কাণ্ডে জড়াতে এবার বিজ্ঞাপন সঙ্কটে অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভি‌। টিআরপি দুর্নীতি কাণ্ডের জেরে এবার পারলে জি এবং বাজাজ এর মত বহু জনপ্রিয় সংস্থার বিজ্ঞাপন হারালো চ্যানেলটি। ওই চ্যানেলে আর কখনোই বিজ্ঞাপন দেবেনা ভারতে বহু প্রচলিত সংস্থা দুটি মঙ্গলবার এমনটাই জানানো হয় সংস্থাটির পক্ষ থেকে।

পাশাপাশি এই ধরনের ভুয়ো সংবাদ পরিবেশনের ক্ষেত্রে অন্যান্য সংবাদ মাধ্যমগুলো চিহ্নিতকরণ এবং তাদের বিরুদ্ধে সংস্থাগুলো একজোট হয়ে প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়েছে পারলে জি ও বাজাজ কর্তৃপক্ষ।

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি টিআরপি কন্ডে কাঠ গড়ায় উঠেছে রিপাবলিক টিভি এবং মহারাষ্ট্রের আরও দুটো চ্যানেল। যদিও চ্যানেলের চিফ এডিটর অর্ণব গোস্বামী সমস্ত অভিযোগ অস্বীকার করলেও সমস্যা যে জটিল তা তিনি নিজেও বুঝতে পারছেন। এই মধ্যে বলিউড নিয়ে মাদক যোগসূত্র থাকতে প্রমাণহীন সংবাদ পরিবেশনের জন্য শাহরুখ-সালমান আমিরসহ ৩৬ টি প্রোডাকশন হাউজের নিশানা এখন রিপাবলিক টিভি। ইতিমধ্যেই বলিউডের পক্ষ থেকে আদালতের দ্বারস্থ হওয়াই যথেষ্ট বিপদে পড়তে হয়েছে অর্ণবকে। এরমধ্যে বিজ্ঞাপন সংকট চ্যানেলের ভবিষ্যৎ নিয়েই প্রশ্ন তুলে দিল আমার এই মনে করছেন বিশেষজ্ঞরা।

Related Articles

Back to top button
Close