fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিদ্যুৎ পরিষেবা না পেয়ে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ কয়েকটি গ্রামের বাসিন্দাদের

নিজস্ব প্রতিনিধি, কাঁথি (পূর্ব মেদিনীপুর): বিদ্যুৎ পরিষেবা না পেয়ে ক্ষোভে ফুঁসছে কাঁথি দেশপ্রাণ ব্লকের একাধিক গ্রামের বাসিন্দারা। অবশেষে কয়েকটি গ্রামের বাসিন্দারা বিদ্যুতের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো।

 

কয়েক দিন আগে ঘূর্ণিঝড় কেটে গেলেও গ্রামে দেখা নেই বিদ্যুৎ-এর। বিদ্যুতের মেরামতির কারিগরের এলাকায় দেখা পাওয়া যায়নি। বুধবার সকালে কাঁথি রসুলপুর রাজ্য সড়কে অযোধ্যাপুর বাসস্ট্যান্ডের কাছে রাস্তার উপর বাঁশের বেড়া করে বিক্ষোভ দেখায় কয়েকটি গ্রামের বাসিন্দারা। প্রায় দু’ঘণ্টা ধরে অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্রামের বাসিন্দারা। সড়কের উপর দাঁড়িয়ে পড়ে পন্যবাহী লরি। ঘটনার খবর পেয়ে হাজির হয় কাঁথি থানা বিশাল পুলিশবাহিনী।
পুলিশকে দেখে বিক্ষোভকারীদের ক্ষোভের মাত্রা চরমে উঠে। ঘটনার সামাল দিতে ঘটনাস্থলে ছুটে যায় কাঁথি থানার আরও বিশাল পুলিশবাহিনী। এরপর বিক্ষোভকারীদের বুঝিয়ে অবরোধ তুলে দেয় ও যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।

 

 

 

স্থানীয় বাসিন্দা অবরোধকারী সুভাশিষ জানা অভিযোগ করে বলেন ঘূর্ণিঝড় কয়েকদিন কেটে যাওয়ার পর এলাকায় মিলছে না বিদ্যুৎ পরিষেবা। তাই পানীয় জলের ব্যাপক সংকট দেখা দিয়েছে। ১০ কিলোমিটার থেকে পানীয় জল আনতে হচ্ছে। কয়েকদিন কেটে গেলেও বিদ্যুৎ পরিষেবা কারিগরের কোনও দেখা মিলেনি এলাকায়। আগামী দিনে বিদ্যুৎ স্বাভাবিক না হলে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দেন।

Related Articles

Back to top button
Close