fbpx
কলকাতাহেডলাইন

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলাম, তবুও আমার করোনা টেস্ট নেগেটিভ: রাজ্যপাল

 

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রবিবার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । এদিন নিজেই টুইট করে সেকথা জানান । পাশাপাশি তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককে আইসোলেশনে যাওয়ার ও করোনা পরীক্ষা করানোর জন্য অনুরোধ করেন তিনি । এরপরই রাজ্যপাল জগদীপ ধনকর একটি টুইট করেন ।

তিনি জানান , কয়েকদিন আগেই দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র সঙ্গে দেখা করেছিলেন । সেখান থেকে ফেরার পর তিনি কোরোনা পরীক্ষা করান । সেই পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে । টুইটারে তিনি লেখেন , ” ২০ জুলাই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র সঙ্গে দেখা করেছিলাম । ওইদিন দিল্লি থেকে গুয়াহাটি হয়ে ফিরি । দিল্লি থেকে ফিরে কোয়ারেন্টাইনে ছিলাম । এরপর ২৪ জুলাই কোরোনা পরীক্ষা করাই । রিপোর্ট নেগেটিভ এসেছে । সুস্থ আছি । ”

উল্লেখ্য, স্বরাষ্ট্রমন্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে টুইট করেন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয় । টুইটারে তিনি জানান, একদিন আগেই দেখা হয়েছিল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে । চিকিৎসকদের পরামর্শে আপাতত আমি পরিবারের সদস্যদের থেকে নিজেকে বিচ্ছিন্ন রাখছি। শীঘ্রই করোনা পরীক্ষা করাব । ৩১ জুলাই অমিত শাহর সঙ্গে দেখা করেছিলেন নিশীথ প্রামাণিক ও সৌমিত্র খাঁ । তাঁরাও ১৪  দিনের কোয়ারেন্টাইনে যাচ্ছেন ।

 

 

Related Articles

Back to top button
Close