fbpx
দেশহেডলাইন

বিজেপির সঙ্গ দেওয়ার থেকে ভাল রাজনীতি থেকে সন্ন্যাস গ্রহণ করা, মন্তব্য মায়াবতীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের একবার বিজেপিকে এক হাত নিলেন বহুজন সমাজবাদী পার্টি নেত্রী মায়াবতী। তিনি বলেন, বিজেপির সঙ্গ দেওয়ার থেকে ভাল রাজনীতি থেকে সন্ন্যাস গ্রহণ করা। বিজেপির সঙ্গে বহুজন সমাজবাদী পার্টি (বিএসপি)-র গাঁটছড়া প্রসঙ্গে এমনটাই মন্তব্য করলেন সংশ্লিষ্ট দলের প্রধান মায়াবতী। তিনি আরও বলেন, এই দুটি দলের নীতি আদর্শ সম্পূর্ণ আলাদা। এখানেই শেষ নয়, মায়াবতী বিজেপিকে সাম্প্রদায়িক বলেও অভিহিত করেন।

প্রসঙ্গত, গত সপ্তাহে রাজনৈতিক মহলে জোর জল্পনা চলছিল মায়াবতীর রাজনৈতিক দল বিএসপি-র সঙ্গে বিজেপির গাঁটছড়া বাঁধা নিয়ে। সেই সময় মায়াবতী বলেছিলেন, বিএসপি বিজেপিকে কিংবা অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীকে ভোট দিতে পারে সমাজবাদী পার্টির প্রার্থীদেরকে হারানোর জন্য। এরপরেই মূলত এই জল্পনা তৈরি হয়েছিল যে তবেকি মায়াবতীও এনডিএ জোটে শামিল হতে চলেছেন!

আরও পড়ুন: করোনা সংক্রমণ ঠেকাতে মাস্ক পরা বাধ্যতামূলক, আইন আনছে রাজস্থান সরকার

এই বিষয় নিয়ে এদিন মায়াবতী বলেন, বিজেপি এবং বিএসপি জোট এখন এবং ভবিষ্যতেও সম্ভব নয়। কারণ এই ধরনের সাম্প্রদায়িক দলের সঙ্গে কখনোই জোট স্থাপন করতে পারবেন না তিনি। মায়াবতী আরও বলেন, বিএসপি-র আদর্শ হল, সমস্ত মানুষের সকল ধর্মের হিতে কাজ করা। যা বিজেপির আদর্শের থেকে সম্পূর্ণ আলাদা। মায়াবতী আরও বলেন, আমি সামনে দাঁড়িয়ে এই ধরনের সাম্প্রদায়িক, পুঁজিবাদী শক্তির সঙ্গে লড়াই করব। তাদের কাছে মাথা নত করব না।

 

Related Articles

Back to top button
Close