fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিয়ের বাড়ি অনুষ্ঠান থেকে ফেরার পথে দুরঘটনার মৃত্যু যুবকের

নিজস্ব প্রতিনিধি, মারিশদা (পূর্ব মেদিনীপুর): আত্মীয়ের বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে অটো উল্টো মর্মন্তিক মৃত্যু হল এক যুবকের। পূর্ব মেদিনীপুর জেলার দিঘা নন্দকুমার জাতীয় সড়কে মারিশদা ভাঁইটগড় পেট্রোল পাম্পের সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে মৃত যুবক রমেন্দু সামন্ত (৪২)। তার বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানার কানাইদিঘী এলাকায়।এই মৃত্যুর গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে রবিবার সন্ধ্যায় রমেনবাবু অটো করে কাঁথি দেশপ্রাণ ব্লকের ঝাউবনি এলাকায় এক বিয়ে বাড়ির অনুষ্ঠানে যায়। বিয়ের বাড়িতে খাওয়া পরেই অন্যান্যদের সঙ্গে অটোতে করে বাড়ি ফেরার জন্য রওনা দেয়। মারিশদা ভাঁইটগড় পেট্রোল পাম্পের কাছে অটোটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টো যায়। অটো তলায় চাপা পড়ে যায় রমেন্দু। অটো থাকা বাকীরা সামান্য আহত হয়।

স্থানীয়রা বাসিন্দারা ও অটো অন্যন্যরা তলা থেকে রমেন্দুকে উদ্ধার করে কাঁথি মহাকুমা হাসপাতালের ভর্তি করেন। এরপর হাসপাতালেই মৃত্যু হয় ওই যুবকের। পুলিশ মৃতদেহটি কাঁথি হাসপাতালে ময়না তদন্তে পাঠিয়েছে। ঠিক কি কারনে দুর্ঘটনার তা তদন্ত শুরু করেছে পুলিশ। অটো চালক মদ্যাপ অবস্থায় ছিল কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close