লাইফস্টাইলশিল্প-বাণিজ্য

নতুন গেট আপে রিপল ফ্রাগ্রন্সের ডিএনএ

নিজস্ব প্রতিবেদন: এনার গ্রুপের সুগন্ধি আগরবাতি তৈরির বিভাগ রিপল ফ্রাগ্রন্স ‘ডিএনএ-ডিও এন্ড অন দি গো’- ‘লিভ বোল্ড’ শহরের বাজারে নিয়ে এল। ইতিমধ্যে এই সংস্থার অপর পকেট পারফিউম একমাস আগেই বাজারে এসে গিয়েছে। এই পারফিউমের বিশেষত্ব হল প্রচণ্ড গরমে ঘামের দুর্গন্ধ পুরোপুরিভাবে দূর করা । নতুন পারফিউম কি ব্লু সুয়েড, গ্ল্যাম এনড গ্লিডজ, এক্সট্রিম স্পোর্টস ও ডায়াব্লো সন্ধ্যে নিয়ে আসা হয়েছে। ৭৫এমএল পারফিউম বোতল এর দাম ১০০ টাকা ধার্য করা হয়েছে। এই পারফিউম প্রধান কসমেটিক স্টোর সুপার মার্কেট ও হাইপারমার্কেট উপলব্ধ হবে।

শুক্রবারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রান্স প্রাইভেট লিমিটেডের চিফ বিজনেস ক্রিয়েটর অনীক ব্যানার্জিয়া-সহ অন্যান্যরা। একমাস আগে ডিএনএর যে পকেট পারফিউম লঞ্চ হয়েছিল তার মূল্য ৬০ টাকা রাখা হয়েছিল। পাশাপাশি নতুন গাড়ির জেল হিসেবে ড্যাশবোর্ড ড্যাশবোর্ড জেল ছাড়া খুব শীঘ্রই মহিলাদের জন্য পারফিউম আনার পরিকল্পনা করা হয়েছে পারফিউম আনার পরিকল্পনা করা হয়েছে।

এদিন অনীক ব্যানার্জীয়া বলেন, “বিজ্ঞাপনে আমাদের কোন মেকিং গেম নেই। এই পারফিউমের বিশেষত্ব হল সোয়েট বাস্টার- যা খুব তাড়াতাড়ি দুর্গন্ধ দূর করবে। এছাড়া চলতি অর্থবর্ষে মহিলাদের জন্য লিয়ার ‘হার ম্যাজেস্টি’ নামক পারফিউম আনা হতে চলেছে। লিয়া পারফিউম দেশজুড়ে এক লক্ষের অধিক বিক্রি হয়েছে। ইতিমধ্যে গ্রুপে রাজস্ব আয় হয়েছে ১৫ কোটি টাকার ওপরে। আগামী তিন থেকে চার বছরে তা ২০০৫ কোটিতে নিয়ে যাওয়ার লক্ষ্যমাত্রা রয়েছে। ডিএনএতে দেশজুড়ে ১০ শতাংশ এবং লাইফ স্টাইলের ক্ষেত্রে ৫০ শতাংশ মার্কেট শেয়ার রয়েছে।”

@মনোজ রায়

Related Articles

Back to top button
Close