fbpx
বিনোদনহেডলাইন

আয়-সম্পত্তির হিসেবে অসঙ্গতি! সোমবার ফের রিয়াকে তলব করল ED

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ শুক্রবার আট ঘন্টা লাগাতার জেরার পরও রিয়ার জবাবে সন্তোষ প্রকাশ করেননি ইডি গোয়েন্দারা। আয় এবং সম্পত্তির হিসেবে রয়েছে বিস্তর গরমিল।তাই ফের অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে তলব করল এনফোর্সমেন্ট ডিরক্টোরেট বা ইডি।

ইডি সূত্রে খবর, শুক্রবার ৮ঘণ্টা টানা জিজ্ঞাসাবাদে রিয়া, তাঁর সম্পতির হিসেব নিয়ে সন্তোষজনক উত্তর দিতে পারেননি। কোথা থেকে তাঁর অ্যাকাউন্টে বিপুল অঙ্কের টাকা এল? সে টাকার উৎস কী? কী ভাবে সেই টাকা রোজগার করলেন তিনি? ইডির বহু প্রশ্নের উত্তর এড়িয়ে যান  তিনি। ফলে আবারও বিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে। জানা গিয়েছে, রিয়াকে লিখিত আকারে আর্থিক লেনদেনের বিস্তারিত বিবরণ জমা দিতে বলা হয়েছে। ইডি সূত্রে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের সময় রিয়ার দাবি করেন, ‘ছিছোড়ে’ সিনেমার স্টিকার লাগানো একটি জলের বোতল ছাড়া সুশান্তের আর কোনও সম্পত্তি তাঁর কাছে নেই। তিনি একেবারে নির্দোষ।

সুশান্তের বাবা যে ১৬ দফা অভিযোগ এনেছিলেন রিয়ার বিরুদ্ধে তার মধ্যে সুশান্তের টাকা আত্মস্যা‍ৎ করার অভিযোগও ছিল। শুক্রবার সাড়ে আট ঘণ্টার দীর্ঘ জিজ্ঞাসাবাদ চলে। ডেকে পাঠানো হয়েছিল রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে এবং বাবা ইন্দ্রজিত চক্রবর্তীকে। এছাড়া তলব করা হয়েছিল সুশান্তের প্রাক্তন বিজনেস ম্যানেজার শ্রুতি মোদি ও রিয়ার সিএ রিতেশ শাহকে।

 

 

 

Related Articles

Back to top button
Close