fbpx
বিনোদনহেডলাইন

“প্লিজ আমায় গ্রেফতার করবেন না” তদন্তভার CBI নিতেই কাতর আর্জি রিয়ার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্কঃ  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার পেল সিবিআই, আর এতেই বেজায় ভয় পেয়ে গিয়েছেন সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী! সূত্রের খবর, সিবিআই তদন্তভার নিয়েছে জানার পরই প্যানিক অ্যাটাক হয় রিয়ার! রিয়া নিজেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কাছে সিবিআই তদন্তের আবেদন জানিয়েছিলেন! এবার বাস্তবে যখন তা ঘটল, সুপ্রিম কোর্টের রায় সিবিআই তদন্তের দিকে যেই- না গেল, রিয়ার আত্মারাম খাঁচাছাড়া অবস্থা! সূত্রের খবর, সুপ্রিম কোর্টের রায় ঘোষিত হওয়ার পরই রিয়া ভীষণ ভয় পেয়ে যান! বারবার বলতে থাকেন, ‘প্লিজ আমায় গ্রেফতার করবেন না!”

২৮ জুলাই রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা লোপাট-সহ একগুচ্ছ অভিযোগে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিংহ । তারপর থেকেই আত্মগোপন করে রয়েছেন রিয়া ৷ বিহার পুলিশ অনেক খুঁজেও তাঁর হদিশ পাচ্ছে না। বিহার পুলিশের ডিরেক্টার জেনারেল গুপ্তেশ্বর পাণ্ডে জানান, ” রিয়া পলাতক। ও কিছুতেই সামনে আসছে না। মুম্বই পুলিশের সঙ্গেও ওর যোগাযোগ রয়েছে, এমন তথ্যও মেলেনি!”

তদন্তভার সিবিআই-এর হাতে যাওয়ার পর রিয়ার ‘হেভিওয়েট’ আইনজীবী সতিশ মানশিন্ডে জানান, আগামী সপ্তাহে সুপ্রিম কোর্টে এই মামলার শুনানি হবে। সংশ্লিষ্ট সবাইকে এই সময়সীমার মধ্যে নিজেদের উত্তর ফাইল করতে হবে। মহারাষ্ট্র সরকারকে সুপ্রিম কোর্টের কাছে জানাতে হবে এই মামলায় এখনও পর্যন্ত কী কী পদক্ষেপ করা হয়েছে। এই শুনানিতে এখনও পর্যন্ত আমরা সন্তুষ্ট। যেহুতু মামলা চলছে, রিয়া বা তাঁর তরফে কেউ এ’বিষয়ে কোনও মন্তব্য করতে পারবেন না।”

Related Articles

Back to top button
Close