fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

সিবিআই তলব করেনি রিয়াকে, জানিয়ে দিলেন রিয়ার আইনজীবী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। এমনটাই খবর প্রকাশ পেয়েছিল। কিন্তু কখন রিয়াকে জিজ্ঞসাবাদ করা হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে রিয়া চক্রবর্তীর আইনজীবী জানিয়ে দেয় যে, সিবিআই-এর তরফে তলব করা হয়নি রিয়াকে এবং তার পরিবারকে। রিয়ার আইনজীবী স্পষ্ট জানিয়ে দিয়েছে যে, যদি ডাক পান, তবে অবশ্যই সিবিআই তলবে সাড়া দেবেন তাঁরা।

[আরও পড়ুন- বাড়ছে সংক্রমণ! ৫০০ শয্যাবিশিষ্ট কোভিড হাসপাতালের উদ্বোধন বিহারে]

উল্লেখ্য, ১৪ জুন সুশান্তের মৃত্যু হয়। এই মৃত্যুর পর উঠে আসে বলিউডের নেপোটিজমের অভিযোগ। অনেকে এও বলেন যে, নেপটিজমের কারণে মানসিক অবসাদে ভুগে আত্মহত্যা করেছেন সুশান্ত। কিন্তু ঘটনার মোড় ঘুরে যায় ২৫ জুলাই। ওইদিন পাটনায় সুশান্তের প্রেমিকা রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং। অভিযোগ, তাঁর ছেলেকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন রিয়া। টাকার নয়ছয় করেছেন। এরপর ১৯ আগস্ট দেশের শীর্ষ আদালত রায় দেয় যে, সুশান্তের মৃত্যুর তদন্তভার নেবে সিবিআই। সিবিআইকে তদন্তে সহযোগিতা করবে মুম্বই পুলিশ।

প্রসঙ্গত, এর আগে দুই‌বার ইডির মুখোমুখি হয়েছিলেন রিয়া। রিয়ার বিরুদ্ধে সুশান্তের ১৫ কোটি টাকা তছনছের অভিযোগ উঠেছিল। সেই জিজ্ঞাসাবাদের পর ইডি জানিয়েছিল যে, রিয়া বা রিয়ার পরিবারের কারোর অ্যাকাউন্টে সে টাকা ঢোকেনি।

 

Related Articles

Back to top button
Close