fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জাতীয় সড়কে মর্মান্তিক  দুর্ঘটনায় মৃত্যু মায়ের, জখম ছেলে

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল মায়ের। গুরুতর জখম  ছেলে । এদিন দুর্ঘটনাটি ঘটেছে ২ নম্বর জাতীয় সড়কে পূর্ব বর্ধমানের গলসির পুরসা এলাকায় ।মৃতার নাম আজমিরা বেগম (৫০)। গুরুতর জখম অবস্থায় তাঁর ছেলে সেখ রাজীবকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে। মৃত ও জখমদের বাড়ি আউসগ্রাম থানার এড়াল গ্রামে ।

দুর্ঘটনার পরেই এলাকায় ব্যাপক ক্ষোভ বিক্ষোভ ছড়িয়ে পড়ে।জাতীয় সড়কের পুরসা ক্রশিংয়ে যানবাহন চলাচল নিয়ন্ত্রণের দাবিতে এলাকার বাসিন্দারা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন।তার জেরে জাতীয় সড়কে যানবাহন চলাচল থমকে যায়। পুলিশ যানবাহন চলাচল নিয়ন্ত্রণের ব্যবস্থা করার আশ্বাস দিলে আধঘন্টা বাদ অবরোধ ওঠে । মৃত মহিলার দেহ ময়নাতদন্তে পাঠিয়ে পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, অসুস্থ আত্মীয়কে দেখতে একটি বাইকে চড়ে মা ও ছেলে এদিন সকালে বাড়ি থেকে বের হন । তারা গলসির পুরসা যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শী
সেখ লালন বলেন,২ নম্বর জাতীয় সড়কে  গলসির পুরসার মাঝের পুলের ক্রশিংয়ের কাছে আচমকা একটি চারচাকা গাড়ি বাইক আরোহীদের পিছনে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় আজমিরা বেগমের।

 

Related Articles

Back to top button
Close