fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

শহরে জোড়া বাস দুর্ঘটনা! মৃত্যু!

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: বুধবার সকালে জোড়া বাস দুর্ঘটনায় শহরে এক সঙ্গে তিন জনের মৃত্যুর ঘটনা ঘটল। এর মধ্যে একটি ঘটনা ঘটেছে মৌলালিতে এবং অন্যটি উল্টোডাঙায়। প্রথমে মৌলালির কাছে বাসের নীচে চাপা পড়েন কসবার নস্করহাট এর বাসিন্দা দুই আরোহী।তারপর উল্টোডাঙায় বাসের ধাক্কায় মৃত্যু হয় এক মহিলার।

বুধবার সকালে মৌলালি ক্রসিংয়ে সিআইটি রোডের কাছে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে মৌলালিতে। ঘটনায় দুই বাইক আরোহীর মৃত্যু হয়েছে। মৃতদের নাম মণীশ ঝা ও রোহন ঝা ।  দু’জনেরই বয়স কুড়ি। মৃতরা বেসরকারি পন্য ডেলিভারী সংস্থার কর্মী বলে জানা গিয়েছে। এদিন সকালে কাজেই যাচ্ছিলেন দুই কর্মী। প্রত্যক্ষদর্শীরা জানান, ২৪০ রুটের একটি বাস বেপরোয়া গতিতে চলছিল। বাইক পাশ কাটাতে গিয়ে বেসামাল হয়ে রাস্তায় পড়ে যায়।

বুধবার সকালে উল্টোডাঙায় মুচিবাজারের কাছে রাস্তা পার হওয়ার সময় এক মহিলাকে ধাক্কা মারে একটি বেসরকারি বাস। ২১১ নম্বর রুটের ওই বাসটি উল্টোডাঙা থেকে খান্নার দিকে যাচ্ছিল। বাসের ধাক্কায় গুরুতর আঘাত পান ওই মহিলা। আরোহীদের টেনে নিয়ে গেল বাস। দুই আরোহীর মধ্যে একজনের মাথা থেঁতলে যায়, অন্যজনের শরীর ক্ষতবিক্ষত হয়। হাসপাতালে নিয়ে গেলে দুজনকে মৃত ঘোষণা করা হয়।

বুধবার সকাল দ্বিতীয় ঘটনাটি ঘটে উল্টোডাঙা মেইন রোডে। সকালবেলা জেব্রা ক্রসিং ধরে বছর ষাটের পুর্নিমা নামে এক বৃদ্ধা ক্যানাল ইস্ট রোডের বাসিন্দা একজন মহিলা রাস্তা পার হচ্ছিলেন। সেই সময় একটি বাস তাঁকে ধাক্কা মারে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Related Articles

Back to top button
Close