fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বেহাল রাস্তা সংস্কারের দাবিতে চারাগাছ পুঁতে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের

নিজস্ব প্রতিনিধি, এগরা (পূর্ব মেদিনীপুর): দীর্ঘদিন ধরে চলাচলকারী রাস্তার বেহাল অবস্থা। প্রশাসনকে জানিয়েও রাস্তা সংস্কারের কোনঅ ব্যবস্থা করা হয়নি। বৃষ্টিতে চলাচলে অযোগ্য উঠেছে এই রাস্তাটি। বুধবার অবশেষে রাস্তার উপর চারাগাছ পুঁতে বিক্ষোভ দেখালেন এলাকার স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরে জেলায় এগরা ২ ব্লকের দেশবন্ধু গ্রাম পঞ্চায়েত এলাকায়।

 

জানা গিয়েছে তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েতের ১০ থেকে ১১ টি গ্রামের মানুষ ওই রাস্তা দিয়ে যাতায়াত করেন। শুধু তাই নয় এগরা ২ ব্লক, পটাশপুর ২ ব্লকের গুরুত্বপূর্ণ সংযোগস্থল হল ওই রাস্তাটি। রাস্তার বেহাল অবস্থার জন্য স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের বেশ সমস্যায় পড়তে হয়। রাস্তা দিয়ে সাইকেল মোটর সাইকেল ছাড়াও প্রতিনিয়ত ছোট বড় গাড়ি যাতায়াত করে। প্রশাসনের কোন হেলদোল না থাকায় দীর্ঘদিন সংস্কার না হওয়ার কারনে রাস্তার উপর তৈরি হয়েছে বড় বড় গর্ত। রাস্তা মেরামতের জন্য স্থানীয় বাসিন্দারা একাধিকবার ব্লক প্রশাসন ও স্থানীয় পঞ্চায়েত প্রধানকে জানিয়েছে। কিন্তু তাতেই কোন সুফল হয়নি।

এদিন সকালে স্থানীয় বাসিন্দারা একজোট হয়ে বেহাল রাস্তার উপর চারাগাছ পুঁতে বিক্ষোভ দেখাতে থাকে। রাস্তা সারাই না হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেন স্থানীয়রা। পটাশপুরের বিডিও বলেন, খুব শীঘ্রই রাস্তার মেরামত কাজ শুরু করা হবে। যদিও এই ব্যাপারে তৃনমুল পরিচালিত গ্রাম পঞ্চায়েতের প্রধানের কোন প্রতিক্রিয়া জানা যায়নি।

Related Articles

Back to top button
Close