fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সাংসদ দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে পথ অবরোধ রানাঘাটে

শ্যামল কান্তি বিশ্বাস, রানাঘাট : চা চক্রে তৃণমূলি দুষ্কৃতীদের হাতে আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ। ঘটনায় নিন্দায় সরব রানাঘাট শহরবাসী সহ জেলার কর্মী-সমর্থক সহ সর্বস্তরের মানুষ। এই ঘটনার তীব্র প্রতিবাদ সহ দোষীদের শাস্তির দাবিতে আজ রানাঘাট ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় দলীয় কর্মী সমর্থক সহ এলাকার শুভবুদ্ধি সম্পন্ন নাগরিকবৃন্দ। বিজেপির রানাঘাট জেলা কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে নেতৃত্ব দেন, বিজেপি কৃষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার ও সংগঠনের নদিয়া জেলা দক্ষিণের সাংগঠনিক সভাপতি আশোক চক্রবর্তী সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বিজেপির কৃষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার তার সংক্ষিপ্ত ভাষণে বলেন, করোনা সংক্রমণ মোকাবেলায় অনেক আগেই ব্যর্থতার পরিচয় দিয়েছে রাজ্য সরকার সহ শাসক তৃণমূল দল। এখন আমফান ক্ষতিগ্রস্তদের অনুদানের টাকা আত্মসাৎ করে, চরম হীনমন্যতায় ভুগছে দলের অভিযুক্ত নেতা- কর্মী সহ জনপ্রতিনিধিরা।এই চরম হতাশা সহ হীনমন্যতার পাশাপাশি উদ্ধত আচরনের ফলে বিকৃত মানসিকতার সৃষ্টি হয়েছে এদের মধ্যে। রাজ্যের মানুষ এদের সীমাহীন সন্ত্রাসের হাত থেকে মুক্তি চায়। জনবিচ্ছিন্ন হওয়ার আশঙ্কা থেকেই এহেন হিংস্র আচরণ এই তৃণমূলীদের।

জননেতা, বাংলার নব নির্মানের রূপকার, আগামীর বাংলার আশার আলো, দলের রাজ্য সভাপতি সাংসদ দিলীপ ঘোষের উপর বর্বরোচিত আক্রমণ তার ই নিদর্শন। জননেতা দিলীপ ঘোষের উপর আক্রমণের মধ্য দিয়ে তৃণমূল দলটি আবার প্রমাণ করেদিল, দিলীপ ঘোষকে তৃণমূল ভয় পেয়েছে। ক্ষমতা হারোনের আশঙ্কা থেকেই এই বর্বরোচিত আক্রমণ। ঘটনার কড়া নিন্দা সহ দোষীদের শাস্তির দাবিতে সোচ্চার হন বিজেপি নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button
Close